কালার ইনসাইড

বাড়ি ভাড়া দিচ্ছেন শাহরুখ!


প্রকাশ: 07/09/2023


Thumbnail

তারকাদের বিলাসবহুল বাড়িগুলোর মধ্যে বহুল জনপ্রিয় বলিউড বাদশাহ শাহরুখের ‘মান্নাত’। কিং খানের মুম্বাইয়ের বিলাসবহুল এই বাড়িটি সম্পর্কে সবারই জানা। তবে এ ছাড়াও বিশ্বের বেশ কয়েকটি শহরে আরও বাড়ি রয়েছে এই তারকার।

এর মধ্যে আমেরিকার লস অ্যাঞ্জেলসে তার যে বাড়িটি রয়েছে, সেটি ভাড়ায় দেন শাহরুখ। বলিউড বাদশাহর লস এঞ্জেলসের সেই বাড়ির নাম ‘গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা’। তবে শাহরুখের বাড়িটে এক রাত থাকার খরচ কত? সেটা জানতে ব্যাপক আগ্রহ রয়েছে নেটিজেনদের।

জানা গেছে, শাহরুখের ‘গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা’-তে প্রতি রাতের জন্য খরচ হবে প্রায় দুই লাখ টাকা।

সান্তা মনিকা থেকে পাঁচ মিনিটের হাঁটাপথ। এই বাড়ি সাদা ও বেইজ রঙের থিমে সজ্জিত। বৈঠকখানার ঘরে বিরাট সোফা, এক পাশে বই পড়ার ব্যবস্থা। বাড়ির বিভিন্ন দেওয়াল সজ্জিত বড় বড় দামি আয়নায়। রয়েছে তাক লাগানো সব ঝাড়বাতি। এ ছাড়াও রয়েছে জাকুজি ও সুইমিং পুল।

মোট ছয় কামরার এই বাড়িতে মাঝেমধ্যেই অবসর কাটাতে আসেন বলিউডের বাদশা। অভিনেতার এই বাড়িতে তাই থাকার খরচ নেহাত কম নয়। এই বাড়িতে থাকতে প্রতি রাতের ভাড়া ১ লাখ ৯৬ হাজার টাকা।

প্রসঙ্গত, মুম্বাই, লস অ্যাঞ্জেলস ছাড়াও লন্ডন, দুবাইতেও বাড়ি রয়েছে শাহরুখের। বলিউডের অন্যতম ধনী অভিনেতাদের মধ্যে একজন শাহরুখ। প্রায় দিনই মন্নতের সামনে মানুষ ভিড় জমান অভিনেতাকে একঝলক দেখার জন্য।

সূত্র : আনন্দবাজার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭