কালার ইনসাইড

ডাবিং সেটেই মারা গেলেন তামিল অভিনেতা


প্রকাশ: 08/09/2023


Thumbnail

তামিল অভিনেতা ও পরিচালক জি মারিমুথু মাত্র ৫৮ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি তার শো, ‘এথিরনীচল’-এর ডাবিং করার সময়ই প্রয়াত হন।

শুক্রবার সকাল সারে ৮টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কাজ করতে করতেই অসুস্থ হয়ে পড়লে তাকে তড়িঘড়ি করে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ভারতীয় সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়।

জি মারিমুথুকে সবশেষ রজনীকান্তের অভিনীত ‘জেলার’ সিনেমাতে দেখা গেছে। ‘জেলার’ সিনেমাতে তার অভিনয় দারুণ প্রশংসা পেয়েছে। ‘রেড স্যান্ডেল উড’ সিনেমাতেও তার অভিনয় তুমুল প্রশংসিত হয়েছিল। তবে তিনি ইউটিউবে দারুণ জনপ্রিয় ছিলেন। তার এই আচমকা প্রয়াণ এখনও মেনে নিতে পারছেন না সহকর্মীরা। তামিল ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া।

জি মারিমুথুর দুই সন্তান রয়েছে। তিনি তার স্ত্রী এবং দুই সন্তানের সঙ্গেই থাকতেন। সান পিকচার্স অর্থাৎ ‘জেলার’ ছবির প্রযোজনা করেছে যে প্রোডাকশন হাউজ, সেটির সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করা হয়েছে।

এই প্রযোজনা সংস্থার টুইটারে অভিনেতার একটি ছবি পোস্ট করে সমবেদনা জানানো হয়েছে। লেখা হয়েছে, ‘শ্রদ্ধা, আপনার কাজ সবসময় মনে থাকবে। রেস্ট ইন পিস মারিমুথু।’

প্রসঙ্গত, ‘এথিরনীচল’ অন্যতম জনপ্রিয় একটি তামিল টিভি শো। যেখানে জি মারিমুথুর আদি গুণশেখরের চরিত্রে অভিনয় করতেন। এই শো-তে সমাজে নারীদের উপর ঘটে চলা নিপীড়ন এবং নারী ক্ষমতায়নের কথা দেখা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭