ইনসাইড গ্রাউন্ড

মুশফিকের সঙ্গে সাকিবও ফিরে এলেন ঢাকায়!


প্রকাশ: 10/09/2023


Thumbnail

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে গতকাল ম্যাচটি খেলেই ঢাকায় ফিরেছেন মুশফিকুর রহিম। পারিবারিক কারণে তার ঢাকায় ফেরার বিষয়টি আগেই ঠিক করা ছিল। কিন্তু মুশফিকের সঙ্গে ঢাকায় ফিরেছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানও। সাকিব ঠিক কেন দেশে আসছেন তা এখন পর্যন্ত অজানা।

এশিয়া কাপে বাংলাদেশ দলের পরবর্তী ম্যাচ ১৫ সেপ্টেম্বর, ভারতের বিপক্ষে। তার আগে ১৩ সেপ্টেম্বর সাকিব-মুশফিকের দুজনেরই শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

ধারণা করা হচ্ছে, শুধুমাত্র পরিবারকে সময় দিতেই ঢাকায় টাইগার দলপতি। পরিবার এই মুহূর্তে ঢাকায় আছে। সাকিবও তাই ঢাকার বিমানই ধরেছেন।

গুঞ্জন আছে, ঢাকায় না এলেও এই সময়টায় শ্রীলঙ্কা থাকা হতো না সাকিবের। বিশেষ কাজে নাকি দুবাই যাওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু সুপার ফোরে দল ছন্দে নেই। অধিনায়ক সাকিবেরও তাতে স্বস্তি পাওয়ার কথা না। সঙ্গত কারণে দুবাই সফর বাদ দিয়ে ঢাকায় এসেছেন তিনি। যদিও এর কোনোটিই শতভাগ নিশ্চিত না। 

সাকিব-মুশফিক দলের সঙ্গে না থাকলেও বিশেষ ক্ষতি নেই। আজ থেকে তিন দিন অবশ্য কলম্বোতেও দলের ছুটি চলবে। আর এই ছুটি ঘোষণা করেছেন স্বয়ং টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এই তিন দিন দল মাঠে কোনো অনুশীলন করবে না। হোটেলে নিজেদের মতো জিম-সুইমিং করবেন ক্রিকেটাররা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭