ইনসাইড বাংলাদেশ

নওগাঁয় জেলা প্রেসক্লাব ও জেলা সাংবাদিক ইউনিয়ন প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত


প্রকাশ: 12/09/2023


Thumbnail

নওগাঁ জেলা প্রেসক্লাব ও জেলা সাংবাদিক ইউনিয়ন প্রীতি ফুটবল খেলায় ২-২ গোলে সমতা হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রেসক্লাব এর আয়োজনে জেলা স্টেডিয়াম মাঠে এ খেলা হয়। ৪০ মিনিটের প্রীতি ফুটবল ম্যাচ খেলায় শুরু থেকেই ছিল টান টান উত্তেজনা।


খেলার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সাধারণ সম্পাদক ও জেলা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মো. ইকবাল শাহরিয়ার রাসেল।

 

প্রথমার্ধে খেলা শুরুর ১০ মিনিটে জেলা সাংবাদিক ইউনিয়নের পক্ষে দলীয় অধিনায়ক এস.এম শাহজাহান শুভ একটি গোল দেয়। এর ৫ মিনিট পর জেলা প্রেসক্লাবের পক্ষে সাব্বির হোসেন গোল দিয়ে খেলায় সমতা ফিরে আসে। দ্বিতীয়ার্ধে ৭ মিনিটে জেলা সাংবাদিক ইউনিয়নের পক্ষে আবারও দলীয় অধিনায়ক এস.এম শাহজাহান শুভ আরেকটি গোল দেয়। এর ৮ মিনিট পর জেলা প্রেসক্লাবের পক্ষে আবারও সাব্বির হোসেন গোল দিয়ে খেলায় সমতা ফিরে আসে। এই প্রথম জেলা প্রেসক্লাব ও জেলা সাংবাদিক ইউনিয়ন প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ জেলা ক্রীড়া সাধারণ সম্পাদক ও জেলা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মো. ইকবাল শাহরিয়ার রাসেল বলেন- সাংবাদিকদের মাঝে বিভিন্ন সময় বৈরিতা লক্ষ্য করা যায়। আমি বিশ্বাস করি এই খেলার মধ্য দিয়ে সম্প্রীতি ফিরে আসবে। সংবাদকর্মীদের মাঝে ঐক্য বজায় থাকবে।

পরে রাত ৮ টায় জেলা প্রেসক্লাব মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে উভয় দলের হাতে ট্রফি তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন, জেলা প্রশাসক মোঃ গোলাম মওলা, পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক প্রমূখ। শেষে এক নৈশভোজের আয়োজন করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭