কালার ইনসাইড

দেনার দায়ে মাঝপথেই বন্ধ অক্ষয়ের ছবির শুটিং


প্রকাশ: 13/09/2023


Thumbnail

খারাপ সময় যেন পিছু ছাড়ছেই না অ্যাকশান হিরো অক্ষয় কুমারের। শনিবার (৯ সেপ্টেম্বর) নিজের ৫৬তম জন্মদিনে ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‍‌‌‌‌‌‌‌‍’ওয়েলকাম টু জঙ্গল’ মুভির প্রোমো ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন তিনি। কিন্তু তারপরই বাধার সম্মুখীন হন অক্ষয়। শুটিং শুরু হওয়ার দুই দিনের মাথায় বন্ধ হয়ে গেছে সিনেমাটি। 

ছবিতে অক্ষয়ের পাশাপাশি দেখা যাবে সুনীল শেঠি, সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ারসি, রাভিনা ট্যান্ডন, দিশা পাটানি, জ্যাকুলিন ফার্নান্দেজ, পরেশ রাওয়ালের মতো তারকাদের। ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর তা নিয়ে উৎসাহও দেখিয়েছিলেন ভক্তরা। তবে তাদের জন্য দুঃসংবাদ বয়ে এনেছে শুটিং বন্ধ হওয়ার খবর।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, ২০১৫ সালে নির্মিত ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমার সঙ্গে যুক্ত প্রযুক্তিবিদদের পারিশ্রমিক দেননি ফ্র্যাঞ্চাইজির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। বকেয়ার পরিমাণ প্রায় ২ কোটি রুপি বলে অভিযোগ এনেছে ‘ফেডারেশন অব ওয়েস্টার্ন সিনেমা অ্যাসোসিয়েশন’। এই টাকা পরিশোধ না করা পর্যন্ত শুরু হবে না সিনেমার শুটিং। ফেডারেশন বলছে, ২০১৫ সালে ‘ওয়েলকাম ব্যাক’ মুক্তির পরেও ছবির সঙ্গে জড়িত প্রযুক্তিবিদদের পারিশ্রমিক মেটাননি প্রযোজক নাদিয়াদওয়ালা।

ফেডারেশনের দাবি , বকেয়া না মেটানো পর্যন্ত অভিনেতাদের কাছেও নাকি ছবির শুটিং শুরু না করার অনুরোধ করেছেন তারা।

সূত্র: খবর টাইমস অফ ইন্ডিয়ার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭