কালার ইনসাইড

৯ লাখে প্রস্তুতি নিচ্ছেন মাহিয়া মাহি


প্রকাশ: 13/09/2023


Thumbnail

মাহিয়া মাহি। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে জনপ্রিয় এই অভিনেত্রী ইদানীয় পর্দায় অনিয়মিত। কিন্তু বর্তমানে রাজনীতিতে রয়েছেন নিয়মিত। ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের হয়ে মাঠে সক্রিয় তিনি।

তবে ভক্তদের অপেক্ষা ছিল কবে ফিরবেন তিনি আবারও রঙিন পর্দায়। তার সেই ভক্তদের জন্য সুসংবাদ। আবারও লাইট-ক্যামেরা-অ্যাকশনে ফিরছেন তিনি। বিরতি কাটিয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোর প্রস্তুতি নিচ্ছেন মাহি।

মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা দিয়ে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। আসন্ন অক্টোবর মাস থেকেই সিনেমার শুটিংয়ে অংশ নিবেন এই নায়িকা। ইতোমধ্যেই সামাজিক যোগাযোগামাধ্যমে চুক্তিপত্রের একটি ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজক মুন্না খান। চুক্তিপত্রের সেই ছবিতে দেখা যায় ৯ লাখ টাকায় সিনেমাটিতে সাইন করছেন মাহি।

শুটিংয়ে ফেরা প্রসঙ্গে মাহি গণমাধ্যমে বলেন, আসলে অনেক দিন পরে আবারও শুটিংয়ে ফিরছি। তাই কিছুটা ভয় কাজ করছে। তবে যেহেতু শুটিং আমার প্রিয়, তাই এটা নিয়ে তেমন ভাবছি না। একটু প্রস্তুতি নিলেই আশা করছি সব ঠিক হয়ে যাবে। নিজেকে প্রস্তুত করছি। আমার বিশ্বাস, পুরো ফিট হয়েই শুরু করতে পারব।

এ প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ডার্ক ওয়ার্ল্ড’ একটি গল্পভিত্তিক সিনেমা। এতে গতানুগতিক নায়ক-নায়িকার কোনও বিষয় নেই। অনেক গুলো চরিত্রের মিশ্রণের মধ্য দিয়ে একটি গল্প তৈরি হবে। এরইমধ্যে মাহির সঙ্গে চুক্তি হয়েছে। আশা করি আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহ থেকে শুটিং শুরু করতে পারব।

ডার্ক ওয়ার্ল্ডে ডাকাতের চরিত্রে দেখা যাবে এ সিনেমার প্রযোজক মুন্না খানকে। এ সিনেমা দিয়েই বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। এ ছাড়া মিশা সওদাগর, মৌসুমীরও অভিনয় করার কথা রয়েছে।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহি এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু পাননি। তাই বলে অভিমান করে বসে থাকেননি। দলের হয়ে চষে বেড়াচ্ছেন বিভিন্ন স্থান। অন্যদিকে, নিজের সংসার ও পারিবারিক জীবন নিয়েই ব্যস্ত আছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭