কালার ইনসাইড

ডেঙ্গুতে অভিনেতা সাহেবের বোনের মৃত্যু


প্রকাশ: 14/09/2023


Thumbnail

কয়েক দিন আগেই আনন্দে আত্মহারা ছিলেন অভিনেতা সাহেব চ্যাটার্জির মা। দুই মাসের নাতনিকে দেখতে পাওয়ার আনন্দ ছিল তার মনে। মেয়েকে নিয়ে কলকাতায় এসেছিলেন সাহেবের বোন পিয়াসি চ্যাটার্জি। কিন্তু এ আসাই যেন কাল হয়ে দাঁড়াল। মাত্র দুই দিনের জ্বরে মৃত্যু হলো পিয়াসির। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন সাহেবের বোন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোরে মৃত্যু হয় পিয়াসির। এতে ভেঙে পড়েন অভিনেতা সাহেব। ডেঙ্গুতে বোনের মৃত্যুর ঘটনায় এখন শোকের মাতম চলছে তারকার পরিবারে। একই সঙ্গে এ ঘটনা ভাবিয়ে তুলেছে পুরো শহর এবং টালিউড ইন্ডাস্ট্রিকে।

শহরে কখনো প্রচণ্ড গরম, কখনো ভ্যাপসা গরম, আবার কখনো বৃষ্টি। আবহাওয়ার  এই পরিবর্তনে স্বাভাবিকভাবেই নাজেহাল মানুষজন। জ্বর, মাথাব্যথা, কাশি একের পর এক লেগেই আছে। হাসপাতালেও ভর্তি হচ্ছে অনেকে। ইতোমধ্যে মশাবাহিত ডেঙ্গু রোগে মৃত্যুও হয়েছে অনেকের। আর এই মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে দিন দিন।

এর আগে বোনের চিকিৎসার জন্য রক্ত প্রয়োজন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছিলেন অভিনেতা সাহেব। কিন্তু এরপর হঠাৎ করেই যে বোনের মৃত্যুর খবর জানাবেন, তা বিশ্বাস হচ্ছে না কারো।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী অভিনেত্রী দেবলীনা দত্ত বলেন, এ ঘটনার কথা জানতাম না আমি। তবে ডেঙ্গুর এই প্রকোপ চিন্তা বাড়াবেই। এই মহামারি রোগের উৎস্য খুবই চিন্তার। এমন একটা নোংরা শহর। কোনো রক্ষণাবেক্ষণ নেই। রাস্তাঘাটের কী খারাপ অবস্থা। বছরের পর বছর দেখে যাচ্ছি, যেখানে পানি জমে আছে তো আছেই। কোনো সমাধান হচ্ছে না। এসব তো অসুখের উৎস। এসব ঠিক করার ব্যবস্থা নেয়া হচ্ছে না।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক অভিনেতা বলেন, আমাদের শহরটা মূলত ভাগাড়ে ভরে গেছে। যা প্রতিনিয়ত বিপদ বাড়াচ্ছে। এদিকে অভিনেত্রী অপরাজিতা আঢ্য জানিয়েছেন, গত ১০ দিন ধরে জ্বরে আক্রান্ত তিনি। বিছানা থেকে উঠার ক্ষমতাও ছিল না তার। কিন্তু সেটা ডেঙ্গু কি না, তা জানেন না তিনি। অভিনেত্রী বলেন, খুব দর্বল হয়ে পড়েছিলাম। আমার মনে হয় আমাদের সচেতন হওয়া প্রয়োজন। এখন শহর আগের থেকে অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন। শহর যেন নোংরা না হয়, সেটা আমাদেরই দায়িত্ব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭