ইনসাইড পলিটিক্স

অচিরেই দেশে গণতন্ত্র ফিরবে: খসরু


প্রকাশ: 15/09/2023


Thumbnail

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশের জনগণ যখন রুখে দাঁড়িয়েছে, কোনো শক্তি তা আটকাতে পারেনি। অচিরেই এই আন্দোলন সফল হবে এবং দেশে গণতন্ত্র ফিরে আসবে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে সরকারের পদত্যাগের একদফা দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সাধারণ জনগণ থেকে শুরু করে সব স্তরের মানুষ আজ রাস্তায় নেমে এসেছে। চলমান এই আন্দোলন বিএনপির আন্দোলন নয়, এটি জনগণের আন্দোলন।

বিএনপির এ নেতা বলেন, মুক্তিযুদ্ধের সময় দেশের মানুষ যেমন স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়েছিল, আজ গণতন্ত্রের জন্য আবারও মানুষ ঐক্যবদ্ধ হয়েছে।

খসরু আরও বলেন, আন্দোলনের প্রতিপক্ষ কোনো রাজনৈতিক দল নয়। আন্দোলন হচ্ছে দুর্নীতিবাজের বিরুদ্ধে, গণতন্ত্র কুক্ষিগতকারীদের বিরুদ্ধে, ভোট চোরের বিরুদ্ধে। এই লুটেরাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

এর আগে বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ শুরু হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭