ইনসাইড বাংলাদেশ

মাদারীপুরে পাগলা কুকুরের কামড়ে আহত ৩০


প্রকাশ: 17/09/2023


Thumbnail

মাদারীপুর সদর ও কালকিনি উপজেলায় একদিনে পাগলা কুকুরের কামড়ে পথচারী শিশু, নারী-পুরুষ, বৃদ্ধসহ প্রায় ৩০ জন আহত হয়েছেন।


রোববার (১৭ সেপ্টেম্বর)সকালে উপজেলার ঝাউদি ইউনিয়ন ও আলিনগর ইউনিয়ন, লক্ষিপুর-পখিকা এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে মাদারীপুর হাসপাতাল ও কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

 

মাদারীপুর সদর হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার সকালে হোগলপাতিয়া এলাকা দিয়ে বৃদ্ধা, নারী, পুরুষেরা  বাজারে যাওয়ার সময় ও শিশুরা স্কুলে যাইতে ছিল এমন তো অবস্থায় পাগলা কুকুরের কামড় এক বৃদ্ধকে কামড় দিলে তাকে বাঁচাতে আসে এক শিশু। পরে ওই শিশুকে কামড় দিলে তাকে বাচাতে আসে এক নারী। এভাবে করে ৩০ জন বেওয়ারিশ কুকুরের কামড়ে আহত হয়েছেন। অনেকে আহত হয়ে হাসপাতালে চিকিৎসার নিয়েছেন। কুকুরের কামড়ের শিকার ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

স্থানীয় ও বিভিন্ন সূত্রে জানা যায়, রোববার সকাল সদর উপজেলার ঝাউদি  ইউনিয়নের হোগলপাতিয়া  গ্রাম ও আলিনগর ইউনিয়ন  পার্শ্ববর্তী কালীগঞ্জ গ্রামে একের পর এক মানুষকে পাগলা কুকুর কামড় দেওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 

মাদারীপুর সদর হাসপাতালে  মেডিকেল অফিসার ডা. সিহাব খান বলেন, রোববার সকালে কুকুরের কামড়ের শিকার ৩০ জন চিকিৎসা নিতে হাসপাতালে আসেন। তাদেরকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি।

 

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরী বলেন, কুকুরে কামড়ে বেশ কয়েকজন লোককে আহত করেছে ঘটনাটি আমরা শুনেছি। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭