ইনসাইড বাংলাদেশ

তৃতীয়বারের মতো সভাপতি ডিবিপ্রধান হারুন


প্রকাশ: 17/09/2023


Thumbnail

তৃতীয়বারের মতো কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ও ডিবিপ্রধান ডিআইজি মোহাম্মদ হারুন অর রশীদ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদীর হেরিটেজ রিসোর্ট অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে সর্বসম্মতিক্রমে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবিপ্রধান হারুন অর রশিদ সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি তোফায়েল কবির খান মহাসচিব নির্বাচিত হয়েছেন।

বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি পীরজাদা হারুন-অর রশিদ নির্বাচন পরিচালনা করেন। এ সময় ডিআইজি হারুন অর রশিদের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য দেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুরর রহমান, সমিতির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার ইউসুফ, নতুন সাধারণ সম্পাদক তোফায়েল কবির খানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে দেশবরেণ্য শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিশোরগঞ্জবাসী এ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এর আগে সকাল থেকেই ঢাকা থেকে কিশোরগঞ্জ সমিতির সদস্যরা পরিবারবর্গসহ হেরিটেজ রিসোর্টে বিভিন্ন রাইড ও প্রাকৃতিক-কৃত্রিমভাবে তৈরি সুন্দর পরিবেশে আনন্দ উপভোগ করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭