ইনসাইড পলিটিক্স

বিদেশে কিডনি প্রতিস্থাপন ছাড়া খালেদা জিয়াকে বাঁচানো সম্ভব নয়: ফখরুল


প্রকাশ: 17/09/2023


Thumbnail

খালেদা জিয়াকে বিদেশে নিয়ে কিডনি ট্রান্সপ্লান্ট করা ছাড়া বাঁচানো সম্ভব নয় বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সরকার বিনা চিকিৎসায় দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে হত্যা করতে চায় বলেও অভিযোগ করেন তিনি।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে সরকার পতনের এক দফা দাবিতে বগুড়া থেকে রাজশাহী অভিমুখে তারুণ্যের রোডমার্চ উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, বিরোধী দল যাতে ক্ষমতায় আসতে না পারে সেজন্য সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে জেলে রেখেছে। তার সঠিক চিকিৎসা করতে দেওয়া হচ্ছে না। তিনি আজ মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। তারা সাঈদীকে জেলে ঢুকিয়ে মেরে ফেলেছে। তেমনি তারা খালেদা জিয়াকেও মারতে চায়।

সমাবেশে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগের সাথে যারা ভোট চুরিতে অংশ নিয়েছেন তাদের তালিকা তৈরি করা হচ্ছে। এদের মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি বিচার বিভাগের কিছু সদস্যও জড়িত আছেন।

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, শেখ হাসিনার পদত্যাগ নিশ্চিত করা পর্যন্ত বিএনপির আন্দোলন চলতে থাকবে।

বগুড়ায় রোডমার্চের উদ্বোধনী সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান। এতে যোগ দেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী। রোডমার্চে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেলের বহর নিয়ে অংশ নেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭