কালার ইনসাইড

যে কারণে রাজকে ডিভোর্স দিয়েছেন পরীমণি


প্রকাশ: 20/09/2023


Thumbnail

দেশের চলচ্চিত্র অঙ্গনে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা যেন থামছেই না। সেই তালিকায় বরাবরই আলোচিত থাকেন পরীমণি। এবার অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটলেন ঢালিউড এই তারকা। জানা যায় এই চিত্রনায়িকা রাজকে ১৮ সেপ্টেম্বর ডিভোর্স লেটার পাঠিয়েছেন। যেখানে তালাকের কারণ হিসেবে চারটি বিষয়কে সামনে এনেছেন তিনি।

গেল মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর তাদের বিচ্ছেদ অবধারিত হয়ে পড়েছিল বলে মন্তব্য করেছিলেন পরীর ঘনিষ্ঠজনরা। অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গেও রাজকে জড়িয়ে মন্তব্য করেছিলেন নায়িকা। তবে পরী কারণ হিসেবে সেগুলো উল্লেখ করেননি বিচ্ছেদপত্রে।

রাজের সঙ্গে ডিভোর্সের কারণ হিসেবে মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া, মানসিক অশান্তির কথা উল্লেখ্য করেছেন পরী। বিচ্ছেদের আগের দিন ১৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রাজের সংসার ছেড়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন এই অভিনেত্রী। ফেসবুকে তিনি লেখেন-‘কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্ব একটা দিন!

এর আগে চলতি বছরের শুরুতে স্বামী তাকে মারধর করেন বলে অভিযোগ দেন পরী । সে সময় ফেসবুকে এই অভিনেত্রী একটি পোস্ট দেন, সেখানে তিনি তার রক্তাক্ত বিছানার ছবিও পোস্ট করেন। তখন স্পষ্টতই জানান যে, এভাবে তিনি আর রাজের সঙ্গে থাকতে চাইছেন না। এরপর বেশ কয়েক দফায় অভিমান ভুলে এক হলেও বেশকিছু দিন ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না।

তবে বিচ্ছেদের বিষয়ে পরীমণি এবং শরিফুল রাজের আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান শরিফুলরাজ ওপরীমণি। প্রেমের সাতদিনের মাথায় ২০২১ সালে ১৭ অক্টোবর মালা বদল করেন দুজন। এরপর ২০২২ সালের ২১ জানুয়ারি জমকালো ভাবে হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে  ১০১ টাকা দেনমোহরে  রাজকে পরী বিয়ে করেন। 

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমণির। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি। পরীমণি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭