ইনসাইড বাংলাদেশ

সাবেক উপ-পুলিশ পরিদর্শক কেরামত আলী খাঁনের ইন্তেকাল


প্রকাশ: 20/09/2023


Thumbnail

বরিশালের বানারীপাড়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অবসরপ্রাপ্ত উপ- পুলিশ পরিদর্শক মোঃ কেরামত আলী খান (৭০) ২০ সেপ্টেম্বর বুধবার ভোর পৌনে ৪টার দিকে ঢাকায় বনশ্রীর আল-রাজি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না....রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভূগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে,তিন জামাতা ও নাতি-নাতনীসহ বহু আত্মীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন। তার বড় মেয়ে কামরুন্নাহার রুবি বানারীপাড়া উপজেলার পূর্ব সলিয়াবাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও সুপ্রিমকোর্টের সহকারি এ্যাটর্নি জেনারেল আনিচুর রহমান তার মেজ জামাতা। ওইদিন বাদ আসর বানারীপাড়া কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠে জানাজা শেষে তাকে পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের বাড়ির আঙিনায় চির নিন্দ্রায় শায়িত করা হয়।

উল্লেখ্য তিনি ৭১'র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ছিলেন। পরিবারের পক্ষ থেকে ইউএনওর কাছে দাবি জানানো হলেও গেজেটে তার নাম অন্তর্ভূক্তি প্রক্রিয়াধিন থাকায় তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা সম্ভব হয়নি।  


এদিকে তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মনিরুল ইসলাম মনি, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক, সহ-সভাপতি জিয়াউল হক মিন্টু, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গোলাম মাহমুদ মাহবুব মাষ্টার,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রফিকুল আলম ও মশিউর রহমান কামাল,উপজেলা ও জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭