ইনসাইড গ্রাউন্ড

বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম ওয়ানডে; বৃষ্টিতে বন্ধ হলো খেলা


প্রকাশ: 21/09/2023


Thumbnail

মিরপুরে সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ আর নিউজিল্যান্ড। ম্যাচ শুরুর আগে থেকেই রোদ-বৃষ্টির লুকোচুরি চলছিল। তারপরও সময়মতো টস হয়, খেলাও শুরু হয়। টস জিতে শুরুতে ফিল্ডিং বেছে নেয় বাংলাদেশ। 

কিন্তু বেশিক্ষণ চালানো যায়নি ম্যাচ। ঝমঝমিয়ে নেমেছে বৃষ্টি। রাজধানীর মিরপুর শেরে বাংলায় টস জিতে প্রথমে নিউজিল্যান্ডকে ব্যাটিং করার আমন্ত্রণ জানান বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন দাস। ৪.৩ ওভারে নিউজিল্যান্ড বিনা উইকেটে ৯ রান তোলে বৃষ্টির আগে। এরপর বৃষ্টি শুরু হলেই খেলা বন্ধ হয়ে যায়।    

শুরু থেকেই কিউইদের চাপে রাখেন দুই পেসার মোস্তাফিজুর রহমান আর তানজিম হাসান সাকিব। মোস্তাফিজ ২.৩ ওভারে একটি মেইডেনসহ দিয়েছেন মাত্র ২ রান। তানজিম সাকিবের ২ ওভারে খরচ ৬।

নিউজিল্যান্ডের দুই ওপেনার উইল ইয়ং ৩ আর ফিন অ্যালেন ৫ রানে অপরাজিত আছেন।

বাংলাদেশ একাদশ

লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ

ফিন অ্যালেন, উইল ইয়াং, চ্যাড বোয়েজ, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল, রচিন রবীন্দ্র, কোল ম্যাককোচি, ইশ সোধি, কাইল জেমিসন, লকি ফার্গুসন (অধিনায়ক) ও ট্রেন্ট বোল্ট।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭