ইনসাইড পলিটিক্স

আব্দুল্লাহপুর ও যাত্রাবাড়ীতে বিএনপির সমাবেশ চলছে


প্রকাশ: 22/09/2023


Thumbnail

খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের একদফা দাবিতে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় রাজধানীর যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে এই সমাবেশ শুরু হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি এই সমাবেশের আয়োজক। সমাবেশ উপলক্ষে দুপুর থেকেই নেতাকর্মীরা এসে ভিড় করেছেন।বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীদের সমাবেশস্থলে নানা স্লোগান দিতে দেখা গেছে।

দুপুর থেকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে থাকেন।তাদের হাতে খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সংবলিত নানা প্ল্যাকার্ড দেখা গেছে।

সমাবেশে প্রধান অতিথি আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিশেষ অতিথি হিসেবে আছেন স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। সভাপতিত্ব করবেন মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম।

এদিকে রাজধানীর আবদুল্লাহপুরে জড়ো হয়েছেন মহানগর উত্তর বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় রাজধানীর আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেট সংলগ্ন ময়দানে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে এই সমাবেশ শুরু হয়। 

সমাবেশের জন্য আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেট সংলগ্ন ময়দানে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। 

মঞ্চের ব্যানারে লেখা হয়েছে, অবৈধ সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি। 

সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ডা. ফরহাদ হালিম ডোনার এবং সঞ্চালনা করবেন সদস্য সচিব আমিনুল হক। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭