কালার ইনসাইড

পরীর ডিভোর্স লেটার গ্রহণ করেছেন রাজ


প্রকাশ: 22/09/2023


Thumbnail

পরীমণির বিচ্ছেদ নোটিশ হাতে পেয়েছেন শরিফুল রাজ। গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন এ অভিনেতা। রাজ বলেন, ‘আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি। তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। আমি ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো, বাবা হিসেবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে।

শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেছেন,  ‘প্রিয় শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ, আমার বাচ্চার মায়ের অসম্মান হয়, এমন কোনো কাজ থেকে বিরত থাকবেন আশা করি। একইসঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে। সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।’

এর আগে ১৮ আগস্ট শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠান পরীমণি। এরপর ২০ সেপ্টেম্বর বিষয়টি জানাজানি হয়। 

বিচ্ছেদের কারণ হিসেবে মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া ও মানসিক অশান্তির কথা উল্লেখ করেছেন পরীমণি। এ ছাড়া পরে গণমাধ্যমের কাছে তার আইনজীবী জানান, রাজের নারী আসক্তিও বিচ্ছেদের অন্যতম প্রধান কারণ। 

মুসলিম আইন অনুযায়ী তিন মাস পর এই ডিভোর্স কার্যকর হয়ে যাবে। তবে চাইলে এখনও নতুনভাবে সংসার শুরু করতে পারবেন রাজ-পরী। 

২০২২ সালের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ-পরীর সম্পর্কের খবর। গত বছরের ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাঁদের বিবাহ সম্পন্ন হয়। ২১ জানুয়ারি হয় তাদের গায়েহলুদের অনুষ্ঠান। সংসারজীবনের ১০ মাসের মাথায় তাঁর কোলজুড়ে আসে সন্তান তাদের প্রথম সন্তান রাজ্য। 

দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচনায় এসেছেন এই তারকা দম্পতি। কখনও বিদ্যা সিনহা মিম, কখনও সুনেরাহ বিনতে কামালসহ অন্য কাউকে ঘিরে রাজের প্রতি সন্দেহের তির ছুড়েছেন পরীমণি। এসব নিয়ে কম জল ঘোলা হয়নি।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭