ইনসাইড বাংলাদেশ

কালাইয়ে মাদক ও জুয়া মামলায় গ্রেফতার ৪


প্রকাশ: 23/09/2023


Thumbnail

জয়পুরহাটে কালাই উপজেলায় পৃথক মামলায় দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ২টায় আদালতে মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে উপজেলার আতাহার ও মান্দাই থেকে পৃথকভাবে তাদের গ্রেফতার করা হয়। এ বিষয়টা নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার জিন্দারপুর ইউনিয়নের আতাহার (খা পাড়া) গ্রামের দিলবরের ছেলে নাঈম হাসান নাহিদ (২০) ও একই উপজেলার উদয়পুর ইউনিয়নের মান্দাই গ্রামের মৃত আফসার আলীর ছেলে ময়েন উদ্দীন মণ্ডল (৪০) বলে সংশ্লিষ্ট সুত্র জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, জেলার জিন্দারপুর ইউপির আতাহার গ্রামের একটি বাড়ীর সামনে মাদক বিক্রয় করার জন্য হেয়ারিং রাস্তার উপরে দাঁড়িয়ে ছিল নাঈম হাসান নাহিদ। খবর পেয়ে সেখান থেকে ১১০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করেন পুলিশ। যার আনুমানিক মূল্য ২২ হাজার টাকা মাত্র। এদিকে, জেলার উদয়পুর ইউপির মান্দাই বটগাছের নিচে মাদকদ্রব্য বিক্রয় করার জন্য অবস্থান করছেন ময়েন উদ্দীন মণ্ডল। খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ। পুলিশের উপস্থিতি টের পাইয়া সেখান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করলেও তাকে গ্রেফতার করেছে পুলিশ। সেসময় তার নিকটে ৩০ (ত্রিশ) পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৬ হাজার টাকা মাত্র। ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও জুয়া মামলায় আরও ০২ জন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বলেন, দীর্ঘদিন ধরে নাহিদ ও ময়েজ নামে দু' ব্যক্তি মাদক ব্যবসা করে আসছেন। গোপন সংবাদের ভিক্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। এছাড়াও জুয়া মামলায় আরও দু'জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের পৃথক মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭