ওয়ার্ল্ড ইনসাইড

ডিভোর্স চাওয়ায় স্বামীকে গুলি করলো স্ত্রী!


প্রকাশ: 24/09/2023


Thumbnail

স্বামী স্ত্রীর মধ্যে কমবেশি ঝামেলা বা মনোমালিন্য হওয়াটা সাধারণ ঘটনা। কিন্তু গুলি করে দেয়ার মত ব্যাপার কোনোভাবেই স্বাভাবিক নয়। এমনই এক গর্হিত কাজ করেছেন যুক্তরাষ্ট্রের ক্রিস্টিনা পাসকুয়ালেটো।

স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় দীর্ঘদিন ধরেই আলাদা থাকেন ক্রিস্টিনা পাসকুয়ালেটো। এমন সম্পর্কের মধ্যে একদিন রাতে স্বামীর বাসায় যান তিনি। আলাপ করেন বিবাহবিচ্ছেদ নিয়ে। এ নিয়ে মতবিরোধ থাকায় বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা। একপর্যায়ে বিছানায় স্বামীকে গুলি করেন তিনি।

গত ২০ সেপ্টেম্বর মধ্যরাতে যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের প্রেসকট এলাকায় এ ঘটনা ঘটে বলে আজ রোববার এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

ক্রিস্টিনা পাসকুয়ালেটোর বয়স ৬২ বছর। তার বিরুদ্ধে উত্তেজিত হয়ে হামলা, চুরি ও জালিয়াতির অভিযোগ আনা হয়েছে।

প্রেসকট পুলিশ বিভাগ জানিয়েছে, গত ২০ সেপ্টেম্বর মধ্যরাতে প্রেসকটের পুরোনো বাড়িতে যান ক্রিস্টিনা। সেখানে তার স্বামী জন পাসকুয়ালেটো একাই থাকেন। বাড়িতে গিয়ে বিচ্ছেদ নিয়ে ৮০ বছর বয়সী জনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান তিনি।

পুলিশকে ক্রিস্টিনা জানান, জন চাইলেও তিনি বিবাহবিচ্ছেদ চাননি। এ নিয়ে কথাবার্তার একপর্যায়ে জনকে গুলি করেন তিনি। ওই সময় জন বিছানায় ছিলেন।

গুলিবিদ্ধ হওয়ার পর ক্রিস্টিনার সঙ্গে ধস্তাধস্তি করে বাড়ি থেকে পালিয়ে প্রতিবেশীর ঘরে আশ্রয় নেন জন। সেখান থেকেই পুলিশের কাছে ফোন করেন তিনি।

পুলিশ বলছে, জনের বুকে গুলি লেগেছে। প্রথমে তাকে পাশের একটি হাসপাতালে নেওয়া হয়। এরপর সেখান থেকে ফিনিক্স এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বলছে, জন তাদের জানিয়েছে; তার স্ত্রী তার বেশ কয়েকটি চেক চুরি করে নিয়ে গেছে। এরপর তার স্বাক্ষর জাল করে ১০ হাজার মার্কিন ডলার উত্তোলন করেছে। জনের এমন অভিযোগের পর ক্রিস্টিনার ব্যাগ থেকে একটি ডিপোজিট স্লিপ উদ্ধার করে পুলিশ। তিনি নিজেও পুলিশের কাছে চুরি ও চেক জালিয়াতির কথা স্বীকার করেছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭