কালার ইনসাইড

রাফী ভালো খেলে: তমা


প্রকাশ: 24/09/2023


Thumbnail

নির্মাতা রায়হান রাফীর সাথে অভিনেত্রী তমা মির্জার প্রেমের গুঞ্জন অনেক দিন ধরে। রাফীর নির্দেশনায় ক্যামেরার সামনেও মন খুলে অভিনয় করেন তিনি। কিন্তু তমা জানতেন না রাফী এত ভালো খেলেন।

আগামী ২৬ সেপ্টেম্বর বসছে বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’। খেলা চলবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। বর্তমানে ব্যাট-বল হাতে জমিয়ে অনুশীলন করছেন তারা। সেখানে রাফীকে ক্রিকেট খেলতে দেখে সংবাদমাধ্যমকে এ কথা জানান তমা।

তমা বলেন, ‘রাফী যে এত ভালো ক্রিকেট খেলে, আমি জানতাম না। আমি তো প্রোগ্রামের দিন ভাবতেছিলাম, রাফী খেলবে! ও খুবই ভালো খেলে।’

জি নেক্সট জেনারেশন নামের একটি প্রতিষ্ঠান আয়োজিত এ খেলায় অংশগ্রহণ করবে আটটি দল। প্রতিটি দল গঠন করা হবে ১০-১৫ জন খেলোয়াড় দিয়ে। দলগুলোর নেতৃত্বে রাখা হয়েছে আটজন নির্মাতাকে। তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

তবে রাফীর দলে খেলছেন না তমা। তিনি খেলছেন চয়নিকা চৌধুরীর দলে। সঙ্গে রয়েছেন পরীমণি। অন্যদিকে রায়হান রাফীর দলে আফরান নিশো ও সিয়াম আহমেদসহ অনেকে।

এছাড়া সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেন দীপংকর দীপনের দলে এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান। এছাড়া বিভিন্ন দলের হয়ে অংশ নেওয়ার কথা আছে সাইমন সাদিক, জাহারা মিতু, তানজিন তিশার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭