ইনসাইড গ্রাউন্ড

শেষ ওয়ানডেতে বাংলাদেশ দলের সম্ভাব্য একাদশ


প্রকাশ: 26/09/2023


Thumbnail

বিশ্বকাপের আগে বাংলাদেশ দলে দেখা দিয়েছে সাকিব-তামিম দ্বন্দ্ব। তবে তার আগে বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ডের বিপক্ষে জয় চায় বাংলাদেশ দল।

ইতোমধ্যেই স্কোয়াডে এসেছে বেশ কিছু পরিবর্তন। বিশেষ করে দুই ওপেনার তামিম ইকবাল এবং লিটন দাস বিশ্রাম নিয়েছেন। তাছাড়া তাসকিন পেটের পিড়ায় ছিটকে গেছেন। চোট নিয়ে শঙ্কায় আছেন মেহেদি হাসান মিরাজও।

তাসকিন অসুস্থ থাকায় তৃতীয় ওয়ানডেতেও দলের দরজা খুলে যেতে পারে পেসার খালেদ আহমেদের। দ্বিতীয় ওয়ানডেতে ৩ উইকেট শিকার করা খালেদকে শুধু প্রথম দুই ওয়ানডের জন্য দলে নেওয়া হলেও তৃতীয় ওয়ানডের আগে দলের সঙ্গে থাকতে বলা হয়েছে।

মিডল অর্ডারে কিছুটা স্বস্তি থাকছে। অভিজ্ঞ মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে থাকছেন তাওহীদ হৃদয়। সাকিব না থাকায় অন্তত ৫ বোলার নিয়ে একাদশ সাজাতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে। সেক্ষেত্রে দুই স্পিনার শেখ মেহেদি ও নাসুম আহমেদের সঙ্গে থাকতে পারেন তিন পেসার- শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সৈয়দ খালেদ আহমেদ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ-

তানজিদ হাসান তামিম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সৈয়দ খালেদ আহমেদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭