কালার ইনসাইড

মুক্তি পিছিয়ে নতুন করে শুট হচ্ছে ‘সালার’!


প্রকাশ: 26/09/2023


Thumbnail

প্রভাস অভিনীত বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘সালার’ মুক্তির বাঁধা যেন কাটছেই না! ভক্ত অনুরাগীদের অধীর অপেক্ষা যেন দীর্ঘতর হচ্ছে শুধু। এর আগে মুক্তির সম্ভাব্য তারিখ নিয়ে একাধিক আলোচনা থাকলেও পরবর্তীতে ২৮ সেপ্টেম্বর ধার্য করা হয় সিনেমাটির মুক্তির জন্য। তবে মুক্তির মাত্র ৩০ দিন আগে, প্রশান্ত নীল এবং হম্বলে ফিল্মস ঘোষণা করে যে তাদের অ্যাকশন-প্যাকড থ্রিলার ‘সালার’ ভিএফএক্স সমস্যার কারণে ২৮ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে না। কিছু অঞ্চলে অগ্রিম বুকিং শুরু হওয়ার পরে রিলিজ বিলম্বিত হওয়ায় ঘোষণাটি ভক্তদের হতাশ করেছে।

তবে সম্প্রতি সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, প্রশান্ত নীল সালারের কিছু অংশ পুনঃশুট করতে যাচ্ছেন যার মধ্যে রয়েছে চলচ্চিত্রের ক্লাইম্যাক্সের দৃশ্য। সবচেয়ে বড় সিনেম্যাটিক অভিজ্ঞতার জন্য শেষ দৃশ্যটিকে আরো ভাল করাই তার উদ্দেশ্য। প্রশান্ত নীল তার আগের কাজকে ছাড়িয়ে যেতে চান। শুটিং শেষে যখন তিনি একবারে সিনেমাটি দেখেছিলেন, তখন তিনি অনুভব করেছিলেন যে এখনো উন্নতির অনেক সুযোগ রয়েছে।

প্রশান্ত একজন টাস্কমাস্টার। তিনি তার প্রযোজকদের কাছ থেকে সমর্থন পেয়েছেন, যারা পরিচালককে সৃজনশীলভাবে সন্তুষ্ট করার জন্য চলচ্চিত্রটি বিলম্বিত করার এবং বাজেট বাড়ানোর ঝুঁকি নিয়েছেন।”

সূত্রটির মতে, “ভিএফএক্সও সালার বিলম্বের একটি কারণ। আনুমানিক ৬০০টি ভিএফএক্স শট সালার টিম এখনও গ্রহণ করতে পারেনি যার ফলে এটি মুলতুবি রয়েছে। বিলম্বটি একাধিক কারণে হয়েছে, যার মধ্যে ভিএফএক্স আউটপুট এবং ক্লাইম্যাক্সে কিছু পুনঃশুট অন্তর্ভুক্ত রয়েছে।”

সর্বশেষ তথ্যমতে, ভিএফএক্স শটগুলি পাওয়ার পরে এবং নতুন করে শুট করা অংশগুলি চূড়ান্ত সম্পাদনা করার পর প্রশান্ত নীল সালার মুক্তির একটি নতুন তারিখ ঘোষণা করবেন।

প্রশান্ত নীল পরিচালিত সালারে অভিনয় করছেন প্রভাস, পৃথ্বিরাজ সুকুমারন, শ্রুতি হাসান। দুই কিস্তিতি নির্মাণ হতে যাচ্ছে সিনেমাটি। গুঞ্জন অনুসারে, ‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে সংশ্লিষ্টতা থাকতে পারে সালারের যা ভক্তদের মাঝে তুমুল কৌতুহল তৈরি করেছে।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭