কালার ইনসাইড

রাজ এখন কোথায়?


প্রকাশ: 29/09/2023


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমণির দুই বছরের দাম্পত্যজীবনে ইতি ঘটেছে। গত ১৮ সেপ্টেম্বর স্বামী রাজের উদ্দেশে ডিভোর্স লেটার পাঠান পরীমণি। বিষয়টি সংবাদমাধ্যম থেকে জানার পর লোক পাঠিয়ে কাজী অফিস থেকে কাবিননামা ও ডিভোর্স সংক্রান্ত নথিপত্র সংগ্রহ করেন রাজ। এরপর ডিভোর্স লেটার পেয়েছেন বলে জানান এ অভিনেতা।

অভিনেত্রী পরীমণির ডিভোর্স লেটার পাঠানো ও তা গ্রহণের প্রায় দুই সপ্তাহ হয়ে গেল। এই সময় সোশ্যাল মিডিয়ায় ছেলে রাজ্যকে নিয়ে একাধিকবার পোস্ট দিতে দেখা গেছে মা পরীমণির। ছেলেকে নিয়ে নানা আবেগি কথাও বলেছেন নায়িকা। কিন্তু বাবা রাজকে সেভাবে দেখা যায়নি।

রাজ বর্তমানে কোথায় আছেন, কী করছেন―এ প্রশ্ন অনেকের। বলে রাখা ভালো, ডিভোর্স লেটার ইস্যুর প্রায় তিন সপ্তাহ আগে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ সিনেমার শুটিং করছিলেন রাজ। একটি গানের শুটিং বাকি ছিল শুধু। আর তারপরই ডিভোর্স লেটার পাঠান পরীমণি।

এদিকে জানা গেছে, ডিভোর্স লেটার পাওয়ার এক সপ্তাহের মাথায় রাজধানীর বনশ্রী মেরাদিয়া বাজার এলাকায় একটি স্টুডিওতে গানের শুটিংয়ে অংশ নেন রাজ। গানের শুটিং হওয়ার মধ্য দিয়ে সিনেমার কাজও সম্পন্ন হয়েছে। আর বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সেলিব্রেটি ক্রিকেট লিগে অংশও নিয়েছেন তিনি।

এছাড়া এদিন একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, চলতি বছরের মাঝামাঝি সময়ে পরীমণির বাসা থেকে চলে যাওয়ার পর রাজ রাজধানীর মহানগর প্রজেক্টে বাসা ভাড়া নিয়েছেন। সেখানেই অস্থায়ীভাবে থাকছিলেন। কিন্তু ডিভোর্স লেটার ইস্যুর পর এখন ঠিক কোথায় থাকছেন তা অজানা। কখনো মহানগর প্রজেক্ট, কখনো নিকেতন, আবার কখনো গুলশানে বন্ধু-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে থাকছেন ‘হাওয়া’ খ্যাত অভিনেতা।

রাজের ঘনিষ্ঠজনদের বরাতে আরও বলা হয়েছে, পরীমণির বাসা থেকে বের হয়ে যাওয়ার পর অনেকটাই এলোমেলো হয়ে গিয়েছিল রাজের চলাফেরা। নিয়মিত কাজ না করার কারণে আর্থিক সংকটেও ভুগছিলেন। তবে ডিভোর্সের পর ফের গুছিয়ে নেয়ার চেষ্টা করছেন নিজেকে। ফের পুরনো উদ্যমে কাজের চেষ্টা করছেন রাজ।

প্রসঙ্গত, ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমণির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তীতে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন অভিনেত্রী পরীমণি।

গত ২০ মে স্ত্রী পরীমণিকে রেখে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে যান রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে অভিনেতার ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। যা নিয়ে রাজ-পরীমণির দাম্পত্য জীবনে কলহের শুরু হয়। এরপর থেকে আলাদা থাকছিলেন তারা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭