ওয়ার্ল্ড ইনসাইড

অবিবাহিত তরুণী অন্তঃসত্ত্বা, জঙ্গলে নিয়ে গায়ে আগুন ধরিয়ে দিল মা-ভাই


প্রকাশ: 29/09/2023


Thumbnail

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন এক তরুণী। অবিবাহিত ঐ তরুনীর এ ঘটনার ব্যাপারে জানতে পেরে রাগে ফেটে পড়ে বাড়ির লোকজন। এখানেই শেষ নয়। অভিযোগ উঠেছে, ২১ বছরের ঐ যুবতীকে টানতে টানতে কাছের জঙ্গলে নিয়ে গিয়ে গায়ে আগুন ধরিয়ে তারই আপন মা এবং ভাই। এ ঘটনায় গুরুতর দগ্ধ হয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ওই যুবতী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শুক্রবার (২৯ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের উত্তর প্রদেশে এমন রোমহর্ষক ঘটনা ঘটেছে।

এরই মধ্যে পুলিশ আটক করেছে অভিযুক্তদের। ৭০ শতাংশ দগ্ধ ঐ তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

জানা গেছে, উত্তরপ্রদেশের হাপুর জেলায় নওয়াদা খুর্দ গ্রামে থাকতেন ওই তরুণী। গ্রামেরই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার।

অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানার পর মেয়েটির মা ও ভাই অত্যন্ত ক্ষুব্ধ হয়ে পড়েন। মেয়েটিকে টানতে টানতে কাছের জঙ্গলে নিয়ে গিয়ে তারপর তার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়।

জঙ্গলের আশপাশে থাকা কয়েকজন কৃষক ওই সময় তরুণীর আত্মচিৎকার শুনতে পান। তারা সেখানে ছুটে গিয়ে দেখতে পান আগুনে পুড়ছেন তিনি। এরপরই তারা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যান।

মা ও ভাইয়ের দেওয়া আগুনে তরুণীর শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। মেয়েটির অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসকরা তাকে আরও বড় কোনো হাসপাতালে ভর্তি করার নির্দেশ দিয়েছেন।

এদিকে পুলিশ আটক করেছে অভিযুক্তদের। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সূত্র: এনডিটিভি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭