কালার ইনসাইড

'জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএল এ'


প্রকাশ: 30/09/2023


Thumbnail

রাজধানীর মিরপুরে ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছে সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)। এই খেলায় মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ছয়জন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে গ্রুপ পর্বের ম্যাচে পরিচালক মোস্তফা কামাল রাজ এবং দীপংকর দীপনের টিমের খেলার সময় দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়।

মারামারির এ ঘটনায় দীপংকর দীপন টিমের খেলোয়াড় অভিনেত্রী রাজ রিপা অভিযোগ করেছেন, তার গায়ে হাত তোলা হয়েছে। তিনি বলেন, আমাকে ঘুষি মেরেছে। পানির বোতল ছুঁড়ে মেরেছে। এর মাঝে মোস্তফা কামাল রাজ আবার বলতেছে, খুন করবে। শরিফুল রাজ ও মোস্তফা কামাল রাজ ড্রাঙ্কড ছিল। এছাড়া শরিফুল রাজ ব্যাট নিয়ে মারতে এসেছে, আপনারা এটা দেখেননি? আমি কর্নারে ছিলাম।

ক্রিকেট খেলার এ আয়োজনে তারকাদের মারামারির বিষয়টি চোখে পড়েছে দেশব্যাপী সবার। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নানা মাধ্যমে বিষয়টি নিয়ে বিভিন্ন মন্তব্য করছেন নেটিজেনরা। এছাড়া ইন্ডাস্ট্রির অভিনয়শিল্পী এবং নির্মাতারাও মন্তব্য করছেন। একই সঙ্গে মন্তব্য করেছেন চিত্রনায়িকা পরীমনি।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে সাবেক স্বামী শরিফুল রাজকে ইঙ্গিত করে পরীমনি লেখেন, ‘এই অ্যাগ্রেসিভ ... এর (প্রকাশের অযোগ্য) চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএলে। আল্লাহ বাঁচাইছে।’

এছাড়া এ পোস্টে সজল খান নামে একজন মন্তব্য করে লেখেন, ‘পুরো সময়টা মাক্স পরা ছিল গ্যালারিতে।’ আর এর জবাবে পরীমনি লেখেন, ‘সজল খান, আমি বুঝি না তোমাদের সামনে মেয়েদের গায়ে হাত কেমনে দেয়? গালি গালাজ কীভাবে করে? ধরে কানের পট্টি ফাটিয়ে কেন দিলা না?’

এদিকে পরীমনির এই পোস্ট ও মন্তব্যের রিপ্লাই দেখে নেটিজেনদের একাংশ ধারণা করছেন, সাবেক স্বামী শরিফুল রাজকে ইঙ্গিত করে এসব লিখেছেন নায়িকা। দাম্পত্য জীবনে থাকার সময় একাধিকবার শরিফুল রাজের নির্যাতনের বিষয়টি উঠে এসেছে বিভিন্ন সংবাদমাধ্যমে। এ কারণেই তাকে ইঙ্গিত করেছেন পরীমনি।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর স্বামী রাজের উদ্দেশে ডিভোর্স লেটার পাঠান পরীমণি। বিষয়টি সংবাদমাধ্যম থেকে জানার পর লোক পাঠিয়ে কাজী অফিস থেকে কাবিননামা ও ডিভোর্স সংক্রান্ত নথিপত্র সংগ্রহ করেন রাজ। এরপর ডিভোর্স লেটার পেয়েছেন বলে জানান তিনি।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭