ইনসাইড বাংলাদেশ

তাড়াশে ২৪ ঘন্টায় দুই যুবকের আত্মহত্যা


প্রকাশ: 01/10/2023


Thumbnail

সিরাজগঞ্জের তাড়াশে শনিবার দিবাগত রাতে দাম্পত্য কলহে জেরে বিয়ের এক মাসের মাথায় রবিউল করিম (১৮) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পাশাপাশি একই দিন ভোর রাতে স্ত্রীর সাথে ঝগড়া করে অভিমানে সবুজ মুন্সী (২০) নামের আরেক যুবক আত্মহত্যা করেছেন। 

 

আর দুটি ঘটনায় রবিবার (১ অক্টোবর) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন।'

 

জানা গেছে, শনিবার রাতে মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম উদ্দিনের ছেলে রবিউল করিম (১৭) গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পারিবারিক সূত্রে জানা গেছে, ওই যুবক গত আগস্ট মাসে বিয়ে করেন। আর বিয়ের পর শারীরিক অক্ষমতার কারণে স্বামী স্ত্রীতে টানাপড়েনের সৃষ্টি হয়। পরে রাগ অভিমানে ওই যুবক আত্মহত্যা করেন।

 

অপর দিকে একই দিন ভোর রাতে সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের মৃত শফিকুল মুন্সীর ছেলে সবুজ মুন্সীর (২০) সাথে তাঁর স্ত্রীর পারিবারিক কহল বাধে। তাঁরা ওই রাতে ঝগড়া করে ঘুমিয়ে যায়। পরে শেষ রাতের দিকে স্ত্রীর উপর অভিমান করে সবুজ মুন্সীর গলায় ফাঁস করে আত্মহত্যা করেন। 

 

এ বিষয় দুটির সত্যতা নিশ্চিত করে তাড়াশ পুলিশ পরিদর্শক (ওসি') মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় পৃথক দুটি অস্বাভাবিক মৃত্যু মামলার দায়ের হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭