ইনসাইড বাংলাদেশ

জামালপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু


প্রকাশ: 01/10/2023


Thumbnail

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ব্যাটারিচালিত অটোরিক্সার ধাক্কায় রেবেকা সুলতানা রিক্তা নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুর ১টার দিকে বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ সড়কের মাদারেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

নিহত রেবেকা সুলতানা রিক্তা (৩৬) বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের মাদারেরচর গ্রামের আল আমিনের স্ত্রী। সে দেওয়ানগঞ্জ পৌর এলাকার চরকালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দেওয়ানগঞ্জ উপজেলার চরকালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রেবেকা সুলতানা রিক্তার বাড়ি তার কর্মস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরত্বে পার্শ্ববর্তী বকশীগঞ্জ উপজেলার মাদাররেরচর গ্রামে। তাই দুপুরে বিরতির সময় তার ৪ মাস বয়সী শিশু সন্তানকে বুকের দুধ পান কারানোর জন্য ব্যাটারিচালিত অটোরিক্সা করে নিজ বাড়িতে আসছিলেন। বাড়ির কাছাকাছি এলে অটোরিক্সা থেকে নামার পর বিপরীত দিক থেকে অন্য একটি অটোরিক্সা তাকে ধাক্কা দিলে তিনি মারাত্মভাবে আহত হন।

এ সময় বাড়ির লোকজন ও স্থানীয়রা তাকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭