ইনসাইড গ্রাউন্ড

জিকো-মোরসালিন-তপুসহ নিষিদ্ধ ৫ ফুটবলার


প্রকাশ: 02/10/2023


Thumbnail

সন্ধায় এশিয়ান ফুটবল কনফেডারেশন আয়োজিত এএফসি কাপের গ্রুপপর্বের ম্যাচে ভারতের ক্লাব ওডিশা এফসির বিপক্ষে মাঠে নামবে বসুন্ধরা কিংস। তার আগেই বসুন্ধরা শিবির গরম। জানা গেছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পাঁচজন ফুটবলারকে সাময়িকভাবে নিষিদ্ধ করেছে কিংস শিবির।

নিজেদের মাঠ কিংস অ্যারেনায় উড়িয়ার বিপক্ষে নামার আগে দলের সেরা পাঁচ তারকাকে হারিয়েছে ক্লাবটি। শৃঙ্খলা বহির্ভূত কাজে জড়িয়ে থাকার অভিযোগে সাময়িকভাবে তাদেরকে নিষিদ্ধ করা হয়েছে। নিষিদ্ধরা হলেন, গোলকিপার আনিসুর রহমান জিকো, স্ট্রাইকার শেখ মোরসালিন, ডিফেন্ডার তপু বর্মন, তৌহিদুল আলম সবুজ ও রিমন হোসেন।

দলের বিশ্বস্ত একটি সূত্রের খবর, এএফসি কাপের প্রথম ম্যাচ খেলতে মালদ্বীপ যায় বসুন্ধরা কিংস। মাজিয়ার কাছে ৩-১ গোলে হেরে যায় দেশের চ্যাম্পিয়ন দলটি। এরপর ফেরার পথে শৃঙ্খলা বহির্ভূত কাজে জড়িয়ে পড়েন এই ৫ ফুটবলার।



তবে কোন অভিযোগের ভিত্তিতে পাঁচ ফুটবলারকে শাস্তি দেওয়া হলো তা প্রকাশ করেনি ক্লাব কর্তৃপক্ষ। মালদ্বীপ থেকে ফেরার পর থেকে দলের অনুশীলনে রাখা হয়নি জিকো-তপুদের। তারা এতেদিন এককভাবে অনুশীলন করতেন। ফলে উড়িয়ার বিপক্ষে ম্যাচে বিবেচনায় রাখা হচ্ছে না তাদের।

তাছাড়া একই ঘটনায় দুজন স্টাফকেও সাময়িক নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ লিগ চ্যাম্পিয়নরা। বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান গণমাধ্যমকে জানিয়েছেন, দলীয় শৃঙ্খলার স্থান সবার উপরে। কেউ যদি শৃঙ্খলা ভঙ্গ করে অবশ্যই শাস্তি পেতে হবে।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭