ইনসাইড গ্রাউন্ড

সাকিবকে পাকিস্তানের অধিনায়ক বানাল আইসিসি!


প্রকাশ: 04/10/2023


Thumbnail

বিশ্বকাপের ডামাডোল বেজে উঠতে আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্যে পর্দা উঠবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের। প্রথমবারের মতো এককভাবে টুর্নামেন্টটি আয়োজন করতে করছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত।

গত দুই আসরের ফাইনালিস্টদের উদ্বোধনী ম্যাচের আগে আহমেদাবাদে অনুষ্ঠিত হয়েছে ‘ক্যাপ্টেন্স মিট’। যেখানে অংশগ্রহণকারী ১০ দলের অধিনায়করা অংশ নিয়েছেন। 

ক্যাপ্টেন্স মিটে উপস্থিত হয়ে নিজেদের স্বপ্ন ও সম্ভাবনার কথা শুনিয়েছেন অধিনায়করা। সেখানে বিরাট এক ভুল করে বসে আইসিসির গ্রাফিক্স কন্ট্রোল বিভাগ। বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান যখন অনুষ্ঠানে নিজেদের বিশ্বকাপ পরিকল্পনার কথা বলছেন তখন তার পরিচয় দেয়া স্টোনে নাম ওঠে সাকিব আল হাসান, অধিনায়ক পাকিস্তান। 

এবারের বিশ্বকাপ মাঠে গড়ানোর আগে থেকেই আলোচনা ছিল নানা বিষয়ে। একাধিকবার সূচি পরিবর্তন, ক্রিকেটার ও গণমাধ্যমকর্মীদের ভিসা জটিলতা, পাকিস্তান দলের ভেন্যু নিয়ে আপত্তি-সব মিলিয়ে বিশ্বকাপ শুরু আগ থেকেই সমালোচনায় বিদ্ধ আয়োজক ভারত।

এদিকে ক্যাপ্টেন্স অনুষ্ঠানের উপস্থাপক ইংলিশদের সাবেক অধিনায়ক ইয়ন মরগানের প্রশ্নের জবাবে টাইগার টাইগার কাপ্তান জানিয়েছেন, এবার দেশবাসীর প্রত্যাশা আগের সব আসরের তুলনায় বেশি।

সাকিব বলেন, ‘আমার মনে হয় আমরা ভালোভাবেই প্রস্তুত। ২০১৯ বিশ্বকাপের পর থেকে কোয়ালিফায়ার চক্রে আমরা সম্ভবত তিন বা চার নম্বর দল, পয়েন্টের দিক থেকে। দল হিসেবে আমরা ভালো করেছি। এখন বিশ্বকাপের মঞ্চে নিজেদের মেলে ধরার সময়। আমার দল প্রস্তুত এবং আমার দেশ আশা করছে গত সব আসরের চেয়ে ভালো কিছু।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭