কালার ইনসাইড

জ্যাকুলিনকে জড়িয়ে মিকা সিংয়ের কটূক্তি, জেলে বসেই আইনি নোটিশ পাঠালেন প্রেমিক সুকেশ


প্রকাশ: 06/10/2023


Thumbnail

বান্ধবী জ্যাকুলিন ফার্নান্দেজকে নিয়ে কটূক্তি করায় জেলে বসেই মিকা সিংয়ের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠালেন কনম্যান সুকেশ। বলাই বাহুল্য যে জ্যাকুলিন ফার্নান্দেজকে নিয়ে সুকেশ চন্দ্রেশখর কি পরিমাণ স্পর্শকাতর। ২০০ কোটি রুপি জালিয়াতিকাণ্ডে গত দুবছর ধরে জেলে আছেন তিনি। তবুও প্রেমিকা জ্যাকুলিনের ভালমন্দে ঢাল হয়ে পাশে রয়েছেন সবসময়। সম্প্রতি জ্যাকুলিনের ছবিতে সুকেশকে টেনে কটূক্তি করেন গায়ক মিকা সিং। যখনই সে খবর সুকেশের কানে পৌঁছেছে চটজলদি আইনি নোটিশও ধরিয়ে দিয়েছেন তিনি এই গায়ককে।

সম্প্রতি বিদেশ গিয়েছিলেন জ্যাকুলিন। সেখানেই হলিউডের অভিনেতা জিন-ক্লদ ভ্যান ড্যামের সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবিতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন মিকা। গায়ক লেখেন, “তোমাকে সুন্দর লাগছে, পাশের জন সুকেশের তুলনায় ভাল।“ যদিও পরে মন্তব্যটি মুছে দেন কিন্তু ততক্ষণে তা রীতিমতো ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

এরপরই সুকেশের আইনজীবীর পক্ষ থেকে নোটিশ পৌঁছায় মিকার কাছে। সেখানে বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যমে তার মক্কেল সুকেশকে কালিমালিপ্ত করা হয়েছে।

সুকেশের পক্ষ তেকে পাঠানো আইনি চিঠিতে বলা হয়েছে, এই ধরনের মন্তব্যের কারণে সুকেশকে মিডিয়া ট্রায়ালের সম্মুখীন হতে হয়েছে। তার চরিত্র নিয়ে বিরূপ জনমতও গড়ে উঠছে।

এছাড়া মিকাকে সতর্কবাণী দিয়ে সুকেশ বলেন, “আমার জীবন খোলা বইয়ের মতো। মিকা যদি ভবিষ্যতে আমার ব্যক্তিগত জীবনে অনধিকারচর্চা করার চেষ্টা করেন তার পরিণতি ভাল হবে না।

মিকাকে সর্বশান্ত করে ছাড়বেন বলেও হুমকি দেন সুকেশ। গায়কের ব্যক্তিগত জীবনের অনেক কিছুই নাকি জনসমক্ষে নিয়ে আসবেন, এমন হুমকিও দেন তিনি।

শেষে সুকেশ লেখেন, “জ্যাকি আমার বেবি, আমার সোনা, তোমাকে পাগলের মতো ভালবাসি। কোনো ধরনের নেতিবাচক জিনিসে কান দেবে না। আমি আছি, তোমার হয়ে সব ঝামেলা সামলে দেব। শুধু তুমি আর তুমি গুরুত্বপূর্ণ। তোমাকে বড্ড মিস করছি, আর তর সইছে না।“



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭