কালার ইনসাইড

এবার শ্রদ্ধা কাপুরকে তলব করল ইডি


প্রকাশ: 07/10/2023


Thumbnail

বেটিং অ্যাপ তদন্তে এবার নাম যুক্ত হয়েছে শ্রদ্ধা কাপুরের। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টর বা ‘ইডি’ তলব করেছে বলিউডের এ নায়িকাকে।

মহাদেব অনলাইন বেটিং অ্যাপ মামলায় একের পর এক তলব করা হচ্ছে বলিউড অভিনেতা- অভিনেত্রীদের। তালিকায় এরই মধ্যেই রয়েছেন রণবীর কাপুর, কপিল শর্মা, হুমা কুরেশি ও হিনা খানকেও। এবার সেই তালিকায় নাম এসেছে শ্রদ্ধারও।

রণবীর ছাড়াও এ মহাদেব বেটিং অ্যাপ মামলায় ইডির নজরে রয়েছেন অন্তত ১৫-২০ জন বলিউড তারকা। যেমন সেই তালিকায় নাম রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ, নেহা কক্কর।

এছাড়াও এ তালিকায় রয়েছেন টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওন, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরাত ভারুচার মতো অভিনেতার নামও। ইডির স্ক্যানারে রয়েছেন কৌতুকাভিনেতা ভারতী সিংহ, কৃষ্ণা অভিষেকও। সেই তালিকায় এবার ঢুকে গেলেন শ্রদ্ধা কাপুরও। তার কাছেও এসেছে ইডির নোটিশ।

গতকাল (৬ অক্টোবর) হাজিরা দিতে বলা হয়েছে শ্রদ্ধাকে। অন্যদিকে নোটিশ এসেছে রণবীরের কাছেও। শোনা যাচ্ছে, হাজিরা দেওয়ার জন্য ২ সপ্তাহের সময় চেয়ে নিয়েছেন তিনি। হিনা, কপিল ও হুমাকেও আলাদা আলাদা দিনে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। এজেন্সির রায়পুর অফিসে তাদের যাওয়ার কথা।

তবে এখনো পর্যন্ত অভিনেতা-অভিনেত্রীদের পক্ষ থেকে কোনো উত্তর আসেনি। তারাও স্বাভাবিকভাবে ইডি নজরে রয়েছেন বলে জানা যায়। দুই ইভেন্টের জন্যই নাকি হাওয়ালার মাধ্যমে অভিনেতা-অভিনেত্রী ও গায়ক গায়িকাদের নগদে পেমেন্ট করা হয়েছিল বলে সংবাদে জানা গেছে। এখন এ তদন্তে আর কার কার নাম জড়ায় সেই দিকে দৃষ্টি থাকবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭