ইনসাইড গ্রাউন্ড

সাকিব পত্নীর রহস্যময় স্ট্যাটাস


প্রকাশ: 07/10/2023


Thumbnail

ভারত বিশ্বকাপে আফগানিস্তানকে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। বল হাতে দাপুটে নৈপুণ্যের পর ব্যাট হাতেও দুর্দান্ত ছিলেন টাইগাররা। বাংলাদেশের জয়ের কিছুক্ষণ পরই ফেসুবকে রহস্যময় একটি স্ট্যাটাস দিয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শনিবার (৭ অক্টোবর) ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আফগানিস্তানকে ৬ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। জয়ের মিনিট বিশেক পর নিজের ফেসবুক অ্যাকাউন্টে শুধু একটি ইমোজি দিয়ে কাউকে বলতে চেয়েছেন-চুপ থাকো বা শান্ত থাকো।

সাকিব পত্নীর এমন রহস্যময় স্ট্যাস্টাস কাকে উদ্দেশ্য করে লিখেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, বিশ্বকাপের আগে বাংলাদেশ দল নির্বাচন নিয়ে যারা সাকিবের সমালোচনা করেছিলেন, তাদেরই মুখ বন্ধ রাখতে চুপ থাকার ইমোজি দিয়েছেন শিশির।

হিমাচলের ধর্মশালায় টস হেরে আগে ব্যাটিং করতে নেমে মাত্র ১৫৬ রানে গুটিয়ে যায় আফগানিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেন ওপেনার রহমানুল্লাহ গুরবাজ। টাইগারদের পক্ষে সর্বোচ্চ ৩টি করে উইকেট শিকার করেছেন মেহেদি হাসান মিরাজ ও সাকিব আল হাসান।

জবাবে মিরাজ ও শান্তর ফিফটিতে ৯২ বল ও ৬ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ। সর্বোচ্চ ৫৯ রানে অপরাজিত থাকেন শান্ত। তিন উইকেট ও ফিফটিতে ম্যাচসেরার পুরস্কার পান মিরাজ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭