ইনসাইড বাংলাদেশ

জামালপুরে ট্রাক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে চিকিৎসকের মৃত্যু


প্রকাশ: 08/10/2023


Thumbnail

আজ রবিবার (৮ অক্টোবর) সকাল ১০ টা সময়  জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের জয়রামপুর ভূমি অফিসের সামনে ট্রাক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে চিকিৎসকের মৃত্যু হয়েছে। 

 

হাফিজুর রহমান(৩২)বাসা থেকে সকাল ১০ টা  সময় কর্মস্থলে যাওয়ার পথে ঢাকা ময়মনসিংহ মহা সড়ক জয়রামপুর ভূমি অফিসের সামনে ট্রাক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সে আহত হয়।ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগণ হাসপাতালে নিয়ে আসে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

 

এ ব্যাপারে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী শাহ নেওয়াজ ইমন জানান জামালপুর সদর উপজেলার মেডিকেল অফিসার ডাক্তার হাফিজুর রহমান আজ সকালে বাসা থেকে নান্দিনা যাওয়ার পথে  মোটরসাইকেল যুগে আমাদের শরিফপুর ইউনিয়নের  জয়রামপুর গ্রামে একটি ঘাতক ড্রাম ট্রাক তাকে চাপা দেয়  এতে উনি গুরুতর আহত হয়।পরবর্তী স্থানীয় লোকজন এবং ফায়ার সার্ভিসের লোকজন উনাকে উদ্ধার করে। জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়  কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।এই ঘটনায় জামালপুর থানা পুলিশ তাৎক্ষণিক উপস্থিত হয়ে ঘাতক ড্রাম ট্রাটটিকে  আটক করতে সক্ষম হয়েছে। চালক ইতিমধ্যে পলাতক হয়েছে। তো আমরা লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে অন্যান্য আইনগত ব্যবস্থা নেব। 

 

এ ব্যাপারে সিভিল সার্জন ডাক্তার প্রণয় কান্দি দাস জানান। ডাক্তার মোহাম্মদ হাফিজুর রহমান আজ সকালে কর্মস্থলে যাওয়ার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।উনি আমাদের জামালপুর সদরের নান্দিনা উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ছিলেন। উনি বিসিএস ৪০ তম ব্যাচের স্বাস্থ্য কর্মকর্তা। এরকম যেন আর দুর্ঘটনা না ঘটে।আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭