ইনসাইড গ্রাউন্ড

সাকিবকে নিয়ে স্ত্রী শিশিরের আবেগঘন পোস্ট


প্রকাশ: 08/10/2023


Thumbnail

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচে জয়ের পর একটি ইমো দিয়ে চুপ থাকতে বলে আলোচনায় এসেছিলেন সাকিবের স্ত্রী শিশির। ঠিক তার পরের দিন ৮ অক্টোবর (রোববার) রাত ৮টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তিনি একটি আবেগঘন পোস্ট করেন স্বামী সাকিবকে নিয়ে।

সাকিব ভক্তরা পৃথিবীর বিভিন্ন দেশে আছে। পৃথিবীর সব দেশের ক্রিকেটাররাই সিাকিবকে সম্মান ও সমীহ করে। তবে তার নিন্দুকেরও অভাব নেই। চুন থেকে পান খসলেই তাকে নিয়ে শুরু হয়ে যায় রাজ্যের সমালোচনা। যদিও সাকিব এসবে গা করেন না। বরং, তিনি জবাব দেন ব্যাটে আর বলে, খেলার মাঠে।  

সমালোচনা বাইরে যতই হোক সাকিবের পরিবার বরাবরই তাকে সাহস আর সমর্থন যুগিয়েছে। স্ত্রী উম্মে আহমেদর শিশির সব সময়ই সাকিবকে নিরলসভাবে সমর্থন যুগিয়ে গেছেন। তবে সাকিবের সবচেয়ে বড় সমর্থন বারবার এসেছে নিজের পরিবার থেকে। চলমান বিশ্বকাপেও যখন বিতর্ক সাকিবের সঙ্গী, তখনও শিশির ফেসবুকে ছিলেন সরব।  

সেখানে স্ত্রী শিশির লিখেছেন, 'জয় বা হার কোন ব্যাপার না আমাদের কাছে। একটি পরিবার হিসেবে আমরা সবসময় তোমার সাথে আছি, আমরাই আমাদের নিজস্ব পৃথিবী। তুমি তোমার শক্তি জানো, আমি তোমার দূর্বলতা জানি, আমরা অনেক দূর এসেছি। কিন্তু এখনো অনেক পথ পাড়ি দিতে হবে। এটাই শেষ নয় তোমার জন্য, সবকিছু উপভোগ করো! যাই হোক না কেন তুমি জানো, তোমার পরিবার তোমার জন্য আছে।'

 

এর আগে আইসিসির দেওয়া পোস্টারে সাকিবের নাম দেখেও ব্যাঙ্গাত্মক পোস্ট করেছিলেন সাকিবপত্নী। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের পরেও ছিল শিশিরের স্ট্যাটাস।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭