ইনসাইড গ্রাউন্ড

ডাচদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড


প্রকাশ: 09/10/2023


Thumbnail

গত বিশ্বকাপে রানার্সআপ নিউজিল্যান্ড তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে নেদারল্যান্ডসের বিপক্ষে হায়দ্রাবাদের রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে। এই ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ডাচ অধিনায়ক   কিউই অধিনায় টম ল্যাথাম টসে হেরে ব্যাটিংয়ে নামবে।

টসে হেরে কিউই অধিনায়ক টম ল্যাথাম জানান, আমরা গত সপ্তাহে এই উইকেটে একটি অনুশীলন ম্যাচ খেলেছি। তাই আমরা জানি বোর্ডে রান কিভাবে তুলতে হবে এই পিচে। শেষ ম্যাচটিতে দূর্দান্ত পারফরম্যান্স ছিল আমাদেরবোলাররা সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। পরে  ডেভন এবং রাচিন খুবই ভালো ব্যাট করে আমাদের জিতিয়েছে।

নেদারল্যান্ডস অধিনায়ক স্কট এ্যাডওয়ার্ডস জানান, গত ম্যাচে আমরা প্রথমে বোলিং করেছিলাম। এখানে প্রথমে বল করলে বাড়তি সুবিধা পাওয়া যায় এবং ডিউ ফ্যাক্ট নেই। আমাদের আজ দুটি পরিবর্তন আছে দলে।
নিউজিল্যান্ড একাদশঃ ডেভন কনওয়ে, উইল ইয়াং, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, টম ল্যাথাম (উইকেটরক্ষক) গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।
 
নেদারল্যান্ডস একাদশঃ বিক্রমজিৎ সিং, ম্যাক্স ওডাউড, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, তেজা নিদামানুর, স্কট এডওয়ার্ডস (উইকেটরক্ষক) সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখট, রোয়েলফ ভ্যান ডের মেরওয়ে, রায়ান ক্লেইন, আরিয়ান দত্ত, পল ভ্যান মিকেরেন।
 
 

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭