ইনসাইড গ্রাউন্ড

আর্সেনাল কোচের সঙ্গে হালান্ডদের ঝগড়া কেন?


প্রকাশ: 09/10/2023


Thumbnail

হাড্ডাহাড্ডি লড়াইয়ের রেশ যেন অনেক দিন ধরেই থাকে। তার প্রভাব পড়ে খেলার মাঠে। তেমনই দেখা গেল গতকালকের আর্সেনাল ও ম্যানচেস্টার সিটির ম্যাচে। আগের মৌসুমের হাড্ডাহাড্ডি লড়াইয়ের রেশ এবারও দেখা গেল।

এমিরেটস স্টেডিয়ামে গতকাল প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছে আর্সেনাল ও ম্যানচেস্টার সিটি। শেষ পর্যন্ত আর্সেনাল ম্যাচ জিতেছে ১-০ ব্যবধানে। ৮৬ মিনিটে ফরোয়ার্ড গ্যাব্রিয়েল মার্তিনেল্লির গোলে এগিয়ে যায় আর্সেনাল। ম্যাচ শেষে সবাই যখন টানেল দিয়ে চলে যাচ্ছিলেন, তখনই ঘটে ঝগড়ার ঘটনা।

আর্সেনালের সেট পিস কোচ নিকোলাস জোভারকে ধাক্কা দেন ম্যান সিটির ডিফেন্ডার কাইল হালান্ড। তখন তাদের মধ্যে অনেক কথা কাটাকাটি হয়। এরপর ঝগড়ায় এসে যোগ দেন আর্লিং হালান্ড। ম্যাচ শেষে সিটি কোচ পেপ গার্দিওলাকে এ ব্যাপারে (ঝগড়া) জিজ্ঞেস করা হলেও কৌশলে তা এড়িয়ে গেছেন। সিটি কোচ বলেন, ‘আমি জানি কী হয়েছে। তবে কিছু বলতে চাচ্ছি না।’ এর আগে ২০১৯ থেকে ২০২১ পর্যন্ত সিটির অ্যাসিস্ট্যান্ট কোচ ছিলেন জোভার।  

সব প্রতিযোগিতা মিলে ম্যানচেস্টার সিটি সর্বশেষ চার ম্যাচের তিন ম্যাচ হেরেছে। যার মধ্যে প্রিমিয়ার লিগে হেরেছে টানা দুই ম্যাচ। এবারের প্রিমিয়ারের লিগে ৮ ম্যাচে ৬ জয় ও ২ পরাজয়ে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিনে আছে সিটিজেনরা। অন্যদিকে আর্সেনাল এই মৌসুমে এক ম্যাচও হারেনি। ৬ জয় ও ২ ড্রতে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় দুইয়ে রয়েছে গানার্সরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭