ইনসাইড বাংলাদেশ

নীলফামারীতে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কৃত হলো আনসার সদস্যরা


প্রকাশ: 09/10/2023


Thumbnail

নীলফামারীতে আনসার ও ভিডিপির জেলা সমাবেশে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ১৬ জন আনসার সদস্যকে বাইসাইকেল ও ১৩জনকে ছাতাসহ বেশ কয়েকজনকে পুরষ্কৃত করা হয়েছে। সোমবার (৯ অক্টোবর) জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত জেলা সমাবেশে তাদের পুরস্কৃত করা হয়। এতে জেলা প্রশাসক পঙ্কজ ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জের পরিচালক মোঃ আব্দুস সামাদ (বিভিএম, পিভিএমএস)। 

 

বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন হাসিবুর রহমান, জেলা এন.এস.আইয়ের উপ-পরিচালক খালিদ হাসান, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা এ্যাডজুট্যান্ট (অবসরপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা কেফায়েত হোসাইন। এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমাড্যান্ট হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী।

 

প্রধান অতিথির বক্তব্যে পরিচালক আব্দুস সামাদ বলেন, 'বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রায় ৬১ লাখ সদস্য দেশের সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি ও আর্থসামাজিক উন্নয়নে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে। সারা দেশেই অর্থনীতির চালিকাশক্তি কলকারখানাসহ বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানের নিরাপত্তা বিধানে আনসার সদগস্যগণ কঠোর পরিশ্রম আর নিষ্ঠার সাথে নিরাপত্তার দায়িত্ব পালন করছে। এছাড়াও অপরাধ মুক্ত বাংলাদেশ গড়তে আনসার বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে।'

 

আলোচনা সভা শেষে উপস্থিত অতিথিদের ক্রেষ্ট ও সম্মাননা স্বারক প্রদান করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭