কালার ইনসাইড

বিয়ে নিয়ে পরিণীতির পথেই কি হাটছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী?


প্রকাশ: 10/10/2023


Thumbnail

বলিউডের নতুন প্রজন্মের নায়িকা জাহ্নবী কাপুর। ইতোমধ্যেই সিনেমা পাড়ায় কাজ দিয়ে ভালোই সুনাম কুড়িয়েছেন শ্রীদেবী কন্যা। তারকা মা-বাবার মেয়ে, বংশপরিচয়ের দিক দিয়েও বেশ। ২০১৮ সালে ‘ধড়কছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। গেল পাঁচ বছরে ধীরে ধীরে বলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি।

তারকা সন্তান হওয়ার সুবাদে বলিউডে অভিষেকের পর থেকেই একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি। কিছু মোতামুটি ভালো ব্যবসাও করেছে। তবে তার অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে যেন বেশি উৎসাহ দর্শক ও অনুরাগীদের।

প্রথম ছবিতে অভিনয় করার পরই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। তবে জাহ্নবীর জীবনে ঈশান এখন অতীত। গত কয়েকমাস ধরে শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এ অভিনেত্রী। মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। ইতোমধ্যে বেশ কয়েকবার একসঙ্গে দেখাও গেছে তাদের। আর এবার একসাথে ছুটি কাটাতে গেলেন এই যুগল।

জাহ্নবীর পরনে গোলাপি পোশাক। কো-অর্ড সেট, সঙ্গে গোলাপি রঙা লম্বা ঝুলের শার্ট। অন্য দিকে, শিখরের পরনে হালকা নীল রঙের শার্ট, সঙ্গে জিন্‌স। এমন লুকেই তাদের দেখা গেল মুম্বাই বিমানবন্দরে।

আলোচিত এই যুগল এক ফ্রেমে ধরা না দিলেও জাহ্নবীর মুখের হাসি থেকেই স্পষ্ট, তার ও শিখরের গন্তব্য একই। সোশ্যাল মিডিয়ায় এখন এই ভিডিও ভাইরাল। তবে কি পরিণীতি চোপড়ার পর জাহ্নবীও বিয়ে করতে যাচ্ছেন রাজনীতিবিদের পরিবারে? তেমনটাই কানাঘুষা চলছে এখন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭