ইনসাইড বাংলাদেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতেই এই উদ্যোগ: কবির বিন আনোয়ার


প্রকাশ: 10/10/2023


Thumbnail

বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ মহানগর শাখার আয়োজনে রোড টু স্মার্ট বাংলাদেশ অনলাইন ট্রেনিং অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার।

 

বক্তব্যে কবির বিন আনোয়ার বলেন,স্মার্ট বাংলাদেশ একটি সামাজিক আন্দোলন,

এই আন্দোলনের নেতৃত্ব দেবে আওয়ামী লীগ। তিনি বলেন,এরই মধ্যে অনেক  জেলায় স্মার্ট কর্নার চালু করা হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে বাকি জেলাগুলোয় স্মার্ট কর্নার চালু করা হবে। এরপর দেশের সব উপজেলায় এই স্মার্ট কর্নার চালু করা হবে।

 

তিনি আরও বলেন,আগামী সংসদ নির্বাচনের সব কর্মকাণ্ডকে একটি কর্মসূচি আকারে নাম দেয়া হয়েছে 'রোড টু স্মার্ট বাংলাদেশ'। আর এই কর্মসূচির আওতায় রয়েছে অনেক উদ্যোগ। তার একটি 'স্মার্ট কর্নার’। সেই স্মার্ট কার্যালয় উদ্যোগের অংশ হিসেবে প্রতিটি সাংগঠনিক জেলার অফিসে 'স্মার্ট কর্নার স্থাপন করা হচ্ছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে, দলকে আরও স্মার্ট আরও তারুণ্য বান্ধব করতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতেই এই উদ্যোগ।

 

এখন থেকে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের অফিসে স্থাপিত ডিজিটাল সুবিধা সমৃদ্ধ স্মার্ট কর্নার থেকে সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে। পাশাপাশি গুজবের বিরুদ্ধে অবস্থান নেয়া সম্ভব হবে বলে তিনি জানান।

 

ময়মনসিংহ জেলা পরিষদ সভাকক্ষে মঙ্গলবার দুপুরে এই অনলাইন ট্রেনিং উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 

মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনির সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তাফসির আলম রাহাতের সঞ্চালনায় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার,

মহানগর আ.লীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু,মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহারিয়ার আলম মিশু,শাহীন আলমসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭