ইনসাইড বাংলাদেশ

মেয়র আরিফের সংবর্ধনায় প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী মোমেন


প্রকাশ: 11/10/2023


Thumbnail

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র হিসেবে আগামী ৭ নভেম্বর মেয়াদ শেষ হতে যাচ্ছে মেয়র আরিফুল হক চৌধুরীর। ৮ নভেম্বর দায়িত্ব নেওয়ার কথা নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর। 

এমতাবস্থায় মেয়র আরিফুলকে বিদায় দেওয়ার প্রস্তুতি নিচ্ছে নগর ভবন। আয়োজন করা হয়েছে নাগরিক সংবর্ধনার। শুক্রবার দুপুরে নগরীর সারদা হল প্রাঙ্গণে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

সংবর্ধনা কমিটির আহবায়ক ও সিসিকের ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু বলেন, টানা দুইবার মেয়র থাকাকালে আরিফুল হক সিলেটের উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন। এ অবদানের জন্য তাকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হবে।

তিনি বলেন, সিটি করপোরেশন গঠনের পর থেকে এখন পর্যন্ত পরিষদ থেকে এমন উদ্যোগ আর নেওয়া হয়নি। আমরাই প্রথম মেয়রকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানোর কথা ভাবছি।

গত ২১ জুলাই সিলেট সিটি করপোরেশনের ৫ম নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী ১ লাখ ১৯ হাজার ৯৯১ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মো. নজরুল ইসলাম (বাবুল) পান ৫০ হাজার ৮৬২ ভোট।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭