ইনসাইড পলিটিক্স

সোমবার থেকে ধারাবাহিক কর্মসূচি আওয়ামী লীগের


প্রকাশ: 13/10/2023


Thumbnail

 সোমবার থেকে ধারাবাহিক কর্মসূচি আওয়ামী লীগের  

আগামী সোমবার থেকে রাজধানীতে ধারাবাহিক কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। শুক্রবার (১৩ অক্টোবর) সংবাদমাধ্যমকে এমন সিদ্ধান্তের কথা জানানো হয়।

আগামী ১৬, ১৭, ১৮, ২০ ও ২৫ অক্টোবর রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন যায়গায় কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এর মধ্যে ১৬‍ তারিখে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে যুবসমাবেশ করবে যুবলীগ, ১৮ অক্টোবর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। দুই দিন পর ২০ তারিখে ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আওয়ামী লীগের প্রতিনিধি সভা হবে তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। ২৫ তারিখ বাড্ডায় উন্নয়ন ও শান্তি সমাবেশ করবে মহানগর উত্তর আওয়ামী লীগ।

এ ছাড়াও কুমিল্লায় উন্নয়ন ও শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগের তিন সংগঠন (যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রলীগ)। ১৭ তারিখ জেলার টাউন হল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

 

এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে হঠাৎ বৈঠকে বসে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা। এই বৈঠক থেকেই এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বেলা ১১টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক শুরু হয়। এ সময় বৈঠক থেকে নেতাকর্মীদের সতর্ক থাকতে বলা হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান প্রমুখ।

এ ছাড়াও বৈঠকে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপদপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খানও উপস্থিত ছিলেন।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭