ওয়ার্ল্ড ইনসাইড

মালয়েশিয়ার নাইটক্লাব থেকে ৩৩ বাংলাদেশি গ্রেপ্তার


প্রকাশ: 15/10/2023


Thumbnail

মালয়েশিয়ার সিআইডি পুলিশ কুয়ালালামপুরের কমপ্লেক্স উইলায়ে চারটি নাইটস্পটে অশ্লীল নাচ ও অসামাজিক যৌন ক্রিয়াকলাপ এর জন্য অভিযান চালিয়ে কয়েকজনকে গ্রেপ্তার করেছে। 

এ সময় চারটি নাইট ক্লাবে থেকে ৩৩ বাংলাদেশি ও একজন পাকিস্তানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া আউটলেটের দুই ব্যবস্থাপক এবং একজন কর্মীকে আটক করা হয়, যারা সবাই বাংলাদেশ থেকে ছিল।

দেশটির পুলিশ জানিয়েছে, ওই ক্লাবগুলোতে অশ্লীল নাচ ও অসামাজিক ক্রিয়াকলাপ চলত। আউটলেটগুলো সন্ধ্যা ৭টা থেকে সকাল ৭টা পর্যন্ত চলে এবং গ্রাহকরা মঞ্চে নর্তকীদের দিকে টাকা ছুড়তেন।

এক বছর ধরে কমপ্লেক্সে চলছে এমন তথ্যের ভিত্তিতে রোববার স্থানীয় সময় রাত পৌনে ৩টায় বুকিত আমান সিআইডি অ্যান্টি-ট্রাফিকিং ইন পারসন অ্যান্ড অ্যান্টি স্মাগলিং অফ মাইগ্রেন্টস ডিভিশন (D3) অভিযান পরিচালনা করে।

এসএসি ফাদিল বলেন,  ‘যদি বেশি পরিমাণে নিক্ষেপ করা হয়, মহিলারা গ্রাহককে খুশি করার জন্য কিছু কাপড় খুলে ফেলবে। গ্রাহকরা টোকেন ক্রয় করবে (জাল RM50 নোটের আকারে), যা এই উদ্দেশ্যে ব্যবহার করা হবে।’

বুকিত আমান ডি-৩ প্রধান সহকারী পরিচালক সিনিয়র সহকারী কমিশনার ফাদিল মারসুস বলেন, অভিযানের মূল উদ্দেশ্য সেখানে কেউ মানবপাচারের শিকার হয়েছে কি-না তা খুঁজে বের করা। ৭১ জন বিদেশি পুরুষ এবং আটজন স্থানীয় পুরুষকে পাওয়া যায়, যারা সেখানকার গ্রাহক হিসেবে উপস্থিত ছিল। একই সাথে ৩৪ জন নারীকে পাওয়া যায় যারা নৃত্যশিল্পী হিসেবে কাজ করেছিল।

পরিচালক ফাদিল মারসুস বলেন, ইমিগ্রেশন বিধি ও প্রবিধান লঙ্ঘনের জন্য ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়। যার মধ্যে ৩৩ জন বাংলাদেশি এবং একজন পাকিস্তানি ব্যক্তিকে অভিবাসন আইনের ৬(১)(সি ) এর অধীনে গ্রেপ্তার করা হয়েছে।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭