ইনসাইড বাংলাদেশ

২০ বছর পর চৌহালী উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন


প্রকাশ: 16/10/2023


Thumbnail

২০ বছর পর সিরাজগঞ্জের চৌহালী উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে চৌহালী সরকারি কলেজ মাঠ চত্বরে সম্মেলনের প্রথম অধিবেশনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ সহ সাংগঠনিক রিপোর্ট পেশ করা হয়। সম্মেলনের উদ্বোধক ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল।

 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি চৌহালী-বেলকুচি আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মন্ডল'। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী, সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস।

 

এদিকে প্রথম অধিবেশনে চৌহালী উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হায়দার মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোল্লা বাবুল আক্তার  পরিচালনা করেন ৷

 

এছাড়া সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, যুগ্মসাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক ডা. হোলাল উদ্দিন, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন ও চৌহালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ তাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন সরকার। এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মলনের দ্বিতীয় অধিবেশন চলছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭