ইনসাইড গ্রাউন্ড

লিটন ও বিসিবির পক্ষ থেকে দুঃখ প্রকাশ সুজনের


প্রকাশ: 16/10/2023


Thumbnail

লিটন কতৃক সাংবাদিকদের তাড়িয়ে দেওয়ার কাণ্ডে লিটন ইতিমধ্যে ফেসবুকে পোস্ট দিয়ে দুঃখ প্রকাশ করেছেন। ব্যাপারটিকে আর বাড়তে দেননি টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। লিটন যে ভুল করেছেন এবং এজন্য দুঃখও প্রকাশ করেছেন সেদিকেই ফোকাস করেছেন। এমনকি লিটন কাণ্ডে বিসিবিও দুঃখিত বলে জানিয়েছেন।

এবার বিসিবির পক্ষ থেকেও লিটনের এমন আচরণের জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে। পুনেতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ বলেছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ ঘটনায় দুঃখিত। পাশাপাশি ঘটনাটি দেশের জন্যও লজ্জাজনক বলে মন্তব্য করেছেন খালেদ মাহমুদ। যদিও এটি লিটন ইচ্ছাকৃতভাবে করেননি বলে মনে করেন তিনি।

বিশ্বকাপে খেলোয়াড়দের সংবাদমাধ্যম থেকে দূরে রাখার কারণ ব্যাখ্যা করে মাহমুদ জানান, ‘এবার আমরা একটা দূরত্ব রেখেছি, শুধু ম্যাচের আগের দিন আপনাদের সঙ্গে কথা বলতে দিচ্ছি। আমরা চাই যে খেলোয়াড়েরা মানসিকভাবে একটু দূরে থাকুক, ক্রিকেটের সঙ্গে থাকুক। ক্রিকেট নিয়ে চিন্তা করুক। তারপরও আমরা দুঃখিত। আমরা সবাই ভেবেছি, লিটন এটা কীভাবে বলল! আমি আজ সকালেও লিটনের সঙ্গে কথা বলেছি। সে বলেছে, “আমি কোনোভাবেই কাউকে ছোট করতে চাইনি। এটা আমার ভুল হয়েছে। আমি অস্বস্তিবোধ করছিলাম বলেই বলেছি।

 

লিটনকে এ রূপে আগে কখনো দেখেননি বলেও জানিয়েছেন মাহমুদ, ‘বাংলাদেশের কোনো খেলোয়াড় এর আগে কখনো এমনটা করেনি। লিটনকেও আমি কখনো উদ্ধত দেখিনি। এখন সে সময় কী হয়েছিল ওর, সেটা আমি জানি না। এখন আমি যেটা বলেছি, সেটা ওর সঙ্গে আমার যে কথা হয়েছে তার ভিত্তিতে বলেছি।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭