ইনসাইড বাংলাদেশ

পরকীয়া প্রেমিকার স্বামীকে হত্যার ৭ বছর পর প্রধান আসামি গ্রেপ্তার


প্রকাশ: 17/10/2023


Thumbnail

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর পরকীয়ার জেরে পরকীয়া প্রেমিকার স্বামীকে হত্যা মামলার প্রধান আসামী আনোয়ার হোসেনকে (৩৫) ৭ বছর পলাতক থাকার পর গাজীপুর জেলা থেকে গ্রেপ্তার করেছে কুড়িগ্রামের রৌমারী থানা পুলিশ। 

 

গ্রেফতারকৃত আনোয়ার হোসেন, রৌমারী উপজেলার সুখের বাতি গ্রামের বাসিন্দা। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ।

 

পুলিশ জানায়, কুড়িগ্রামের রৌমারী উপজেলার চর-শৌলমারী ইউনিয়নের মিয়ার চর গ্রামের বাসিন্দা আসকর আলীকে গত ২০১৬ সালে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় তার স্ত্রী ফিরোজা বেগম এবং তার পরকীয়া প্রেমিক আনোয়ার হোসেন ও তার সহযোগী বন্ধুরা মিলে খুন করে পালিয়ে যায়। এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়েরের ৭ বছর পর গাজীপুর জেলার কালিয়াকৈর থানার সিনাবর খন্দকার পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে রৌমারী থানা পুলিশ।

 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন বলেন, অপরাধী যতই চতুরতা অবলম্বন করুক না কেন একদিন না একদিন তাকে আইনের আওতায় আসতেই হবে। উক্ত হত্যা মামলার ওয়ারেন্ট রৌমারী থানায় আসার পর থেকে রৌমারী থানার একটি চৌকস টিম বিভিন্নভাবে তথ্য সংগ্রহ করে আসামির অবস্থান নিশ্চিত করে গাজীপুর থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। নিরাপদ কুড়িগ্রামের লক্ষ্যে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭