কালার ইনসাইড

হাসপাতালে শুয়ে পরীমণির উপলব্ধি- আমি মোটেও সেলফিশ ধরনের মানুষ না


প্রকাশ: 17/10/2023


Thumbnail

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আলোচনা সমালোচনার মাধ্যমে সবসময়ই লাইমলাইটে থাকেন তিনি। ব্যক্তিগত জীবনের সমস্যা পাশ কাটিয়ে সম্প্রতি সিনেমার শুটিংও শুরু করেন। তবে শুটিং চলাকালীন অবস্থায়ও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এ অভিনেত্রী। 
জানা যায়, গত বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন অভিনেত্রী পরীমণি। জ্বর নিয়ে শুটিংও করেছেন টানা কয়েকদিন। ‘ডোডোর গল্প’ নামক নতুন একটি সিনেমার শুটিং করা অবস্থায় অসুস্থতা বোধ করায় গত ১২ অক্টোবর হাসপাতালেও ভর্তি হন। এরপর টানা ৪ দিন ধরে সেখানেই ভর্তি আছেন এই নায়িকা। তবে এখন কিছুটা সুস্থতার দিকে বলে জানান এই অভিনেত্রী। ছেলে রাজ্যের সঙ্গে হাসপাতালের বেডে শুয়ে বিভিন্ন খুনসুটির মুহূর্তও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। এবার হাসপাতালে থেকেই কিছু উপলব্ধির বিষয় শেয়ার করেছেন তার ফেইসবুক পেইজে। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

পোস্টে তিনি লিখেন, সুস্থ থাকার মতো বড় নেয়ামত আর কিছু নাই সত্যিই! তবে মাঝে মধ্যে ছোট খাটো অসুখ বা বিপদ না আসলে জীবনের আসল শুভাকাঙ্ক্ষী বা কাছের মানুষ চিনতে পারবেন না। 

নায়িকা বলেন, একটা সময় অনেকের মতো আমারো মনে হইতো কারোর কাছে আমার কোনো এক্সপেক্টেশন নাই বা সেটা রাখার দরকারো নাই।’এক্সপেক্টেশন যত কম জীবন তত সুন্দর’ বিশ্বাস করেন এই কথাটা একটা বেহুদা কথা। আপনার আত্মীয় স্বজনদের আপনি নিশ্চয়ই আপনার খারাপ সময়ে পাশে চাইবেন। অন্তত কেমন আছো জিজ্ঞেস করুক এতটুকুই অনেক কিছু মিন করে কখনো কখনো জীবনে। 

পরী আরও বলেন, আমি মোটেও সেলফিস ধরনের মানুষ না। তবে গত দুই এক বছর যাবত আমি ‘যে যেমন আমি তেমন’ লোক হওয়ার চেষ্টা করতেছি। এই চেষ্টায় এবারের দৌড়টা বেশ লম্বাই হইলো বলা যায়। জীবনে আজাইরা, ফাও এবং সুবিধাবাদীদের যত ঝেড়ে ফেলা যায় জীবন কেবল মাত্র তখনই সুন্দর। 

পোস্টের শেষে স্টাফদের যত্ন, ভালোবাসা, আন্তরিকতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এরাই আমার পরিবার। এন্টিবায়োটিকটা ভালোই কাজ করছে মনে হচ্ছে!

সর্বশেষ তিনি ছেলে রাজ্যের সাথে দুটি ছবি দিয়ে লিখেন, যাই হোক, মা ছেলের এই ছবি দুইটা কেমন একটা শান্তি শান্তি দেয় না চোখে?

উল্লেখ্য, অভিনেতা শরীফুল রাজের সাথে বিয়ের পর সম্প্রতি তাদের সংসার বিচ্ছেদ হওয়ার সংবাদ চাওড় হয়। সেগুলো দূরে সড়িয়ে ‘ডোডোর গল্প’ নামক নতুন এক সিনেমার মাধ্যমে পুণরায় সিনেমার কাজে মনোযোগী হওয়ার কথা জানান এ অভিনেত্রী। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটিতে পরীমণির বিপরীতে থাকবেন চিত্রনায়ক সাইমন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭