ক্লাব ইনসাইড

নানা আয়োজনে ইবি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


প্রকাশ: 17/10/2023


Thumbnail

নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে ক্যাম্পাসের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের সামনে থেকে আনন্দ র‌্যালি বের করে সংগঠনটির সদস্যরা।

র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির করিডোরে আলোচনা সভা, কেক কাটা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এরপর নবীন সদস্যদের বরণ ও প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করে সংগঠনটি।

সংগঠনটির সভাপতি ফারজানা ইসলাম মাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি আবু হুরায়রা, সহ-সভাপতি রুমি নোমান, ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান ও ঐক্যমঞ্চের আহ্বায়ক ইয়াশিরুল কবির সৌরভ। স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনটির সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্লাবের সদস্য তাজনিয়া আহমেদ লাবণ্য।

এসময় ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু তালহা আকাশ, সাংগঠনিক সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ, সহ-সাংগঠনিক সম্পাদক সামিহা চৌধুরী প্রিয়া, দপ্তর সম্পাদক রনি সাহাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ২০২৩-২৪ বর্ষের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মার্কেটিং বিভাগের রনি সাহা সভাপতি ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ফাহিম মোসাদ্দেক সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, "ফার্স্ট ডিজার্ভ দেন ডিজায়্যার" স্লোগানকে সামনে রেখে ২০২০ সালের ১৭ অক্টোবর শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও সার্বিক সহযোগিতার লক্ষ্যে যাত্রা শুরু করে ইবি ক্যারিয়ার ক্লাব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭