ইনসাইড বাংলাদেশ

পটুয়াখালীতে যুব ও নারী বিষয়ক আলোচনা অনুষ্ঠিত


প্রকাশ: 19/10/2023


Thumbnail

তিন রাজনৈতিক দলের আয়োজনে পটুয়াখালীতে যুব ও নারী বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে স্থানীয় একটি হোটেলের কনফারেন্স রুমে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া বেবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা দলের সাবেক সভাপতি অধ্যাপিকা লায়লা ইয়াসমীন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি মুজাহিদুল ইসলাম প্রিন্স, জেলা জাতীয় পার্টির সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালাহউদ্দিন বাবু। সভায় স্বেচ্ছাসেবী বিভিন্ন গ্রুপের ত্রিশজন নারী- পুরুষ অংশ গ্রহন করে।

 

সভায় বক্তারা বলেন,আগামীর বাংলাদেশ তাকিয়ে আছে নতুন প্রজন্মের ছেলেমেয়েদের দিকে। কারন আগামীতে তারাই এ বাংলাদেশের নেতৃত্ব দেবে। রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন না হওয়ায় আজকে মেধাবী শিক্ষার্থীরা রাজনীতিতে আসছেন না। কিন্তু দেশকে সঠিক পথে পরিচালিত করতে হলে মেধাবীদের রাজনীতিতে সক্রিয় হতে হবে। আর তা না হলে বিশ্ব দরবারে আমাদের পিছিয়ে পড়তে হবে। সভায় নতুন প্রজন্মের মেধাবী শিক্ষার্থীদের রাজনীতিতে সহনশীল মনোভাব নিয়ে অংশ গ্রহনের আহবান জানান বক্তারা।

 

ডেমোক্রেসি ইন্টার ন্যাশনালের সহয়তায় জুনিয়র ফেলোশীপ কর্মসূচীর আওতায় এ আলোচনা সভার আয়োজন করেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি সব্যসাচী খান,জেলা ছাত্র সমাজের সভাপতি  মো: তরিকুল ইসলাম ও জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মানসুরা খানম সুমী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭