ইনসাইড বাংলাদেশ

নগরীতে দুর্গাপূজা নির্বিঘ্ন করতে বদ্ধপরিকর ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশ


প্রকাশ: 19/10/2023


Thumbnail

দুর্গাপূজা উপলক্ষে ডিউটি পালনকারীদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ নগরতে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) কোতোয়ালী সদর থানা কম্পাউন্ডে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন সংক্রান্তে পূজায় ডিউটি পালনকারী আনসারদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

কোতোয়ালী মডেল থানা অফিসার ইনচার্জ শাহ্ কামাল আকন্দ  সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম।পূজামন্ডপে আইনশৃঙ্খলা রক্ষার্থে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন প্রধান অতিথি।

 

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম জানান,আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দুর্গাপূজাকে কেন্দ্র করে কোন ব্যক্তি বা গোষ্ঠী যাতে অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে আইন শৃঙ্খলার অবনতি ঘটাতে না পারে কিংবা দুর্গাপূজায় গুজব ছড়াতে না পারে সে জন্য কাজ করে যাচ্ছে কোতোয়ালী থানা পুলিশ। পাশাপাশি গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। পূজা মন্ডপসমূহের নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থা জোরদার সহ থানা এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। সর্বপরি নগরীতে দুর্গাপূজা নির্বিঘ্ন করতে বদ্ধপরিকর ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের একাধিক টিম।

 

এসময় সকল ফাড়ীর ইনচার্জ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭