কালার ইনসাইড

ট্রেলার অনুষ্ঠানে এসে কাঁদলেন শিল্পার স্বামী


প্রকাশ: 19/10/2023


Thumbnail

পর্ন ভিডিও বানানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেটির স্বামী শিল্পপতী রাজ কুন্দ্রা। ৬৯ দিন কারাবাসের পর জামিনও পেয়েছেন তিনি। আর জামিন পাওয়ার পর তার জীবনের উপর নির্মিত সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বড়পর্দায়। 

‘ইউটি সিক্সটিনাইন’ নামের সিনেমা দিয়ে অভিনয় জগতে পা রাখতে চলেছেন তিনি। সিনেমাটিতে নিজের কাহিনী নিজেই তুলে ধরেছেন রাজ। বুধবার (১৮ অক্টোবর) প্রকাশ্যে আসে সিনেমাটির ট্রেলার। আর সেই ট্রেলার অনুষ্ঠানে আবেগপ্রবণ হয়ে বেশ কিছু কথা তুলে ধরেন তিনি।  

ট্রেলারে দেখা যায়, পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত হয়ে কিভাবে তিনি জেলে গিয়েছিলেন, এরপর জেলে বন্দী থাকাকালীন সময়গুলো কিভাবে পার করেছেন এবং জেল থেকে ছাড়া পাওয়ার পর কি কি শুনতে হয়েছে তাকে তার বিস্তারিত বিষয়ও উঠে এসেছে। 

ট্রেলারের অনুষ্ঠানে এসে সংবাদমাধ্যমে এসব বিষয় নিয়ে বিভিন্ন মন্তব্য তুলে ধরেন তিনি। হাত জোর করে তিনি বলেন, আপনাদের নোংরা দৃষ্টিভঙ্গি এবং কটু কথা থেকে আমার স্ত্রী সন্তানকে এবার রেহাই দিন দইয়া করে।

সিনেমার প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, শুরুর দিকে এই কনসেপ্টটা নিয়ে কিছুটা সন্দেহের মধ্যে ছিলাম, কেননা আমার স্ত্রী শিল্পার কাছে আমি চিত্রনাট্য তুলে ধরলেও সে বুঝতে চাচ্ছিলো না। পরবর্তীতে পরিচালক শাহনবাজ আলী আমার স্ত্রী শিল্পাকে এ ব্যাপারে পুরোপুরি বুঝাতে সক্ষম হয়েছে। আমি শিল্পার কাছে সবসময়ের জন্যই কৃতজ্ঞ কেননা সে আমাকে মানসিক ভাবে ভরসা দিয়ে যাচ্ছে।  

ট্রেলার মুক্তির অনুষ্ঠানে তাকে আবেগপ্রবণ হওয়ার সাথে মাঝে মাঝে হাসতেও দেখা গিয়েছে। সেখানে এই শিল্পপতি আরও বলেন ,ভারত এবং বলিউডে শুধু দুটি জিনিস বিক্রি হয়, তার একটি হলো শাহরুখ খান ও অন্যটি হলো যৌনতা। 

উল্লেখ, পর্ণোগ্রাফি মামলায় ২০২১ সালে গ্রেফতার হওয়ার পর থেকে বাড়ির বাইরে সর্বদা মুখে মুখোশ পরেই বের হতেন তিনি। সিনেমাটি আগামী ৩ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭