কালার ইনসাইড

সাকিব মাশরাফির বায়োপিকে শাকিব মান্না কে চান অপু বিশ্বাস


প্রকাশ: 19/10/2023


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। গ্ল্যামার আর অভিনয়গুণ দিয়ে সহজেই জায়গা করে নিয়েছেন দর্শকমনে। তবে সিনেমা জগতে জনপ্রিয় হলেও অবসর সময়ে মেতে থাকেন ক্রিকেট কিংবা ফুটবল খেলা নিয়ে। সবার পছন্দের মত এ নায়িকারও স্বাভাবিকভাবেই খেলাধুলায় প্রতি আকর্ষণ বেশি। সেই সূত্র ধরেই সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের এক অনুষ্ঠানে এসে সিনেমা ও ক্রিকেট নিয়ে কথা বলেন তিনি। 

অনুষ্ঠানে উপস্থাপক অভিনেত্রী অপু বিশ্বাসকে প্রশ্ন করেন, ক্রিকেটে সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজার যে অবস্থান, সিনেমায় সেই একই অবস্থানে আপনি কাকে কাকে রাখবেন? অর্থাৎ যদি অলরাউন্ডার সাকিব ও মাশরাফির বায়োপিক সিনেমা হয় তাহলে কাকে অভিনেতা হিসেবে পছন্দ আপনার?  

উত্তরে অপু বিশ্বাস বলেন, সাকিবের ভূমিকায় অবশ্যই শাকিব খান প্রথম পছন্দ। আর যদি বলা হয়— শাকিব না, অন্য কেউ। তা হলে আমি সালমান শাহকে বেছে নিব।  আর মাশরাফির ভূমিকায় আমি মান্না ছাড়া কাওকে দেখছি না। আমি উনার সাথে কাজ করেছি, অতএব মাশরাফি বিন মর্তুজার চরিত্রটি মান্না ভাইয়ের চেয়ে ভাল আর কেউ ফুটিয়ে তুলতে পারবে না। এছাড়াও সময় যেহেতু উল্লেখ নেই, তাই আমি মান্না ভাইয়ের অনুপস্থিতিতে বুলবুল আহমেদ স্যারকে বেছে নিব।

এছাড়াও অনুষ্ঠানে অপু বিশ্বাসের পরনের লাল ড্রেস নিয়ে তার ‘লাল শাড়ি’ সিনেমার প্রমোশন কিনা জানতে চাওয়া হয়। 

তখন তিনি বলেন, আমার লাইফের প্রথম কাজগুলো সারাজীবন সবার মাঝে রেখে যেতে চাই। যেমনটা ‘কোটি টাকার কাবিন’ সিনেমা। আমি কেন, মনে হয় পৃথিবী ধ্বংস হওয়ার আগ পর্যন্ত এটা থেকে যাবে; যতদিন বিয়ে থাকবে। আর ‘লাল শাড়ি’ এমন একটা নাম, যেহেতু এটা আমার প্রথম প্রযোজিত সিনেমা। পৃথিবী যতদিন থাকবে, এই লাল শাড়ি ও বিয়ে সম্পর্কিত বিষয়গুলো থেকে যাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭